Advertisement
০৪ মে ২০২৪
Crime News

চুরির সাক্ষী? পাণ্ডবেশ্বরে পালানোর সময় শিশুকন্যাকে কুয়োতে ফেলে দিয়ে গেল চোর, উদ্ধার দেহ

পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বরে সোমবার রাতে বাড়িতে চুরি করতে ঢুকেছিল চোর। অভিযোগ, আলমারি থেকে নগদ টাকা নিয়ে গিয়েছে তারা। বাড়ির এক শিশুর দেহ উদ্ধার করা হয়েছে কুয়ো থেকে।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
পাণ্ডবেশ্বর শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ১৪:৫৭
Share: Save:

চুরি করে পালানোর সময় শিশুকন্যাকে খুনের অভিযোগ। বাড়ির কুয়োতে তাকে ফেলে দিয়ে যায় দুষ্কৃতীরা। সেখান থেকে পরে শিশুর দেহ উদ্ধার করা হয়েছে। বাড়ির আলমারি থেকে নগদ টাকাও লুট করা হয়েছে বলে অভিযোগ।

ঘটনাটি পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বরের। সোমবার রাত ১০টা নাগাদ বৈদ্যনাথপুর পঞ্চায়েত এলাকার কোন্দা গ্রামের বাসিন্দা বাপি গোস্বামীর বাড়িতে চুরি হয়। তিনি পেশায় পোস্ট অফিসের এজেন্ট। ফলে তাঁর বাড়ির আলমারিতে নগদ টাকা ছাড়াও ছিল বেশ কিছু গ্রাহকের পাশ বই। সে সবই চুরি গিয়েছে। বাপির ছ’বছরের শিশুকন্যাকে প্রথমে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে তার দেহ উদ্ধার করা হয় বাড়িরই কুয়ো থেকে। চুরি করে পালানোর সময় শিশুটিকে কুয়োয় ফেলে দিয়ে গিয়েছে দুষ্কৃতীরা, এমনটাই অনুমান পরিবারের সদস্যদের।

পুলিশ সূত্রে খবর, মৃত শিশুর নাম মিষ্টি গোস্বামী। তাঁর বাবা পুলিশকে জানান, তিনি কালীপুজোর বিসর্জন দেখতে গিয়েছিলেন। বাড়িতে ছিলেন তাঁর স্ত্রী, কন্যা এবং বৃদ্ধ বাবা-মা। ফেরার পথে তিনি বাড়িতে চুরির খবর পান। জানতে পারেন তাঁর কন্যাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

বাড়ি ফিরে বাপি দেখতে পান তাঁর বাড়ির লন্ডভন্ড দশা। আলমারি ফাঁকা করে দিয়ে গিয়েছে চোর। পোস্ট অফিসের গ্রাহকদের পাশবই, নগদ টাকা লোপাট। রাস্তাতেও তার কিছু কিছু ছড়িয়ে ছিল। শিশুকন্যার খোঁজ শুরু করেন পাড়া-প্রতিবেশীরাও। বাড়ির উঠোনের কুয়োর মধ্যে থেকে শিশুর দেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ এবং দমকল। এসিপি ওমর আলি মোল্লা জানিয়েছেন, মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সব রকম সম্ভাবনা খতিয়ে দেখছে পুলিশ।

স্থানীয় বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী বলেন, ‘‘উৎসবের মরসুমে এমন মৃত্যু অত্যন্ত বেদনার। আমি চাই পুলিশ দ্রুত অভিযুক্তদের গ্রেফতার করে শাস্তি দিক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE