Advertisement
২৬ এপ্রিল ২০২৪
TMC

TMC: অশান্ত মঙ্গলকোট, বাড়ি ফেরার সময় দুষ্কৃতীদের গুলিতে হত তৃণমূল নেতা

মঙ্গলকোটের শিউর গ্রামের বাসিন্দা অসীম সোমবার বিকেলে তাঁর বাইকে কাসেমনগর বাজারে গিয়েছিলেন। সন্ধ্যার পর তিনি একাই বাড়ি ফিরছিলেন।

প্রয়াত তৃণমূল নেতা অসীম দাস।

প্রয়াত তৃণমূল নেতা অসীম দাস। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
মঙ্গলকোট শেষ আপডেট: ১২ জুলাই ২০২১ ২২:২২
Share: Save:

ফের উত্তপ্ত পূর্ব বর্ধমানের মঙ্গলকোট। সোমবার স্থানীয় এক তৃণমূল নেতাকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। নিহতের নাম অসীম দাস (৫৪)। মঙ্গলকোটের শিউর গ্রামে তাঁর বাড়ি। সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ কাসেমনগর বাজার থেকে তিনি যখন মোটরবাইকে চড়ে বাড়ি ফিরছিলেন তখনই তাঁর রাস্তা আটকে গুলি করা হয়। তৃণমূলের অভিযোগ, বিজেপিআশ্রিত দুষ্কৃতীরা এই হামলা চালিয়েছে। যদিও বিজেপি নেতৃত্বের দাবি, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই খুন। ঘটনা ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। খবর পেয়েই মঙ্গলকোটে আসেন জেলা পুলিশের আধিকারিকরা।

মঙ্গলকোটের শিউর গ্রামের বাসিন্দা অসীম সোমবার বিকেলে তাঁর বাইকে কাসেমনগর বাজারে গিয়েছিলেন। সন্ধ্যার পর তিনি একাই বাড়ি ফিরছিলেন। নতুনহাট গুসকরা রোড থেকে ক্যানেল পাড়ের মোরাম রাস্তা ধরে গ্রামের মুখে যেতেই বাইকে করে আসা ২ দুষ্কৃতী তাঁর পথ আটকে খুব কাছ থেকে গুলি করে। রক্তাক্ত অবস্থায় পড়ে যান অসীম। তার পর তাঁকে উদ্ধার করে নতুনহাট ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

মঙ্গলকোট ব্লক তৃণমূল সভাপতি অপূর্ব চৌধুরীর অভিযোগ, ‘‘বিজেপি ছাড়া এই খুন কেউ করতে পারে না। আমরা নিশ্চিত বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা খুন করেছে।’’

অন্য দিকে বিজেপি-র বর্ধমান পূর্ব (গ্রামীণ) জেলা কমিটির সহ-সভাপতি অনিল দত্ত বলেন, ‘‘বিজেপি খুনের রাজনীতিতে বিশ্বাস করে না। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই খুন। আমাদের মিথ্যা দোষ দেওয়া হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE