Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Agnimitra Paul

Agitation: দলের লোককে ত্রিপল দেওয়ার অভিযোগ, বিধায়ক অগ্নিমিত্রাকে ঘিরে বিক্ষোভ

শনিবার রানিগঞ্জে গিয়েছিলেন অগ্নিমিত্রা। সেই সময় জে কে নগর এলাকায় বিক্ষোভের মুখে পড়েন তিনি।

বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পলকে ঘিরে ধরে বিক্ষোভ। নিজস্ব চিত্র।

বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পলকে ঘিরে ধরে বিক্ষোভ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রানিগঞ্জ শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ১৬:৫৫
Share: Save:

বেছে বেছে বিজেপি-র লোকেদের ত্রিপল দিচ্ছেন বিধায়ক। এমনই অভিযোগ তুলে আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পালের গাড়ি আটকে বিক্ষোভ দেখালেন রানিগঞ্জের তৃণমূল নেতা-কর্মীরা।

শনিবার রানিগঞ্জে গিয়েছিলেন অগ্নিমিত্রা। সেই সময় জে কে নগর এলাকায় রানিগঞ্জ গ্রাম পঞ্চায়েত সমিতির সভাপতি বিনোদ নুনিয়ার নেতৃত্বে তৃণমূল কর্মীরা অগ্নিমিত্রার গাড়ি ঘিরে ধরে বিক্ষোভ দেখাতে শুরু করেন। বিনোদের অভিযোগ, বিধায়ক বেছে বেছে বিজেপি-র লোকেদের ত্রিপল দিচ্ছেন। এলাকার সাধারণ মানুষ এবং তৃণমূল সমর্থকদের কেন দেওয়া হচ্ছে না তা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। এ নিয়ে রীতিমতো বিধায়কের সঙ্গে বচসা শুরু হয়ে যায় বিনোদের।

অগ্নিমিত্রার দেহরক্ষী তাঁদের সরিয়ে দিতে গেলে বচসা শুরু হয়ে যায়। পরে বিনোদকে আশ্বস্ত করা হয়, শুধু বিজেপি-র লোক বলে নয়, সকলকেই ত্রিপল দেওয়া হবে। বিনোদের দাবি, বিধায়ককে তাঁর কথা মতো ৩০০ জনের তালিকা তৈরি করে পাঠানো হয়েছিল। কিন্তু তার পরেও ত্রিপল দেওয়া হয়নি। শনিবার অগ্নিমিত্রা জে কে নগর এলাকা পরিদর্শন করতে গেলেই বিনোদের নেতৃত্বে তৃণমূল কর্মীরা তাঁর গাড়ি আটকে বিক্ষোভ দেখান।

এর পরই অগ্নিমিত্রা বিনোদকে আশ্বাস দিয়ে বলেন, “তৃণমূল বা বিজেপি বলে নয়, আমি সকলের বিধায়ক। সকলকেই ত্রিপল দেওয়ার ব্যবস্থা করা হবে।” এই ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়ায় জে কে নগর এলাকায়। পরে অগ্নিমিত্রা বলেন, “ত্রিপল দিতে গিয়েছিলাম। হঠাৎই ৫০-৬০ জন লোক আমার গাড়ি ঘিরে ধরল। আমার জেনারেল সেক্রেটারিকে চড় থাপ্পড় মেরে ফোন কেড়ে নেওয়া হয়।” এই ধরনের আচরণ কখনও কাম্য নয় বলে জানিয়েছেন অগ্নিমিত্রা। তিনি আরও বলেন, “আমি যেমন বিজেপি সমর্থকদের বিধায়ক, তেমনই তৃণমূল সমর্থকদের বিধায়ক। আমি সকলের বিধায়ক।” বিরোধী দল করা মানেই তাঁকে অশ্রাব্য ভাষায় কথা বলা, এটা কোন ধরনের সভ্যতা বলেও উষ্মা প্রকাশ করেছেন আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Agitation Raniganj Agnimitra Paul
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE