Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bardhaman

তোলা তুলতে ব্যস্ত বলেই দুর্ঘটনায় মৃত্যু! বর্ধমানে ট্র্যাফিক কর্মীকে পিটিয়ে কিয়স্ক ভাঙচুর

কত জন পুলিশকর্মী আহত তা এখনও জানা যায়নি। অন্য দিকে, পুলিশ ঘাতক তেল ট্যাঙ্কারটি আটক করেছে। তবে সেটির চালক এবং খালাসি পলাতক বলে খবর।

রাস্তায় দাঁড়িয়ে থাকা মোটর বাইকে ভাঙুচুর চালায় উত্তেজিত জনতা।

রাস্তায় দাঁড়িয়ে থাকা মোটর বাইকে ভাঙুচুর চালায় উত্তেজিত জনতা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নবাবহাট শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ১৪:৫৯
Share: Save:

পথ দুর্ঘটনায় এক সাইকেল আরোহীর মৃত্যুর ঘটনায় উত্তপ্ত হল বর্ধমানের নবাবহাট মোড়। প্রশাসনের উপর রাগে এবং ক্ষোভে ট্র্যাফিক কিয়স্ক ভেঙে গুঁড়িয়ে দিল উত্তেজিত জনতা। রাস্তায় দাঁড়ানো একের পর এক মোটর বাইকে ভাঙচুর চালানোর পাশাপাশি ট্র্যাফিক পুলিশের কয়েক জন কর্মীকেও বেধড়ক মারধরের অভিযোগ উঠল। ঘটনাস্থল পূর্ব বর্ধমানের নবাবহাট।

মঙ্গলবার সকালে এক সাইকেল আরোহী নবাবহাট মোড় থেকে ২ নম্বর জাতীয় সড়কে উঠছিলেন। সেই সময় দুর্গাপুরগামী একটি তেল ট্যাঙ্কার তাঁকে ধাক্কা মারে। দুর্ঘটনাস্থলে ওই সাইকেল আরোহীর মৃত্যু হয়। এরপরই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। শুরু হয় ভাঙচুর। অবরোধের জেরে জাতীয় সড়কে বন্ধ হয়ে যায় যান চলাচল। বিশাল পুলিশ বাহিনী ছুটে যায় পরিস্থিতির সামাল দিতে। কিন্তু উত্তেজিত জনতাকে সহজে শান্ত করা যায়নি। তাদের অভিযোগ, এখানে ট্র্যাফিক পুলিশ কর্মীরা ইচ্ছেমতো তোলা তোলেন। ঘুষ খাওয়া ছাড়া আর কোনও কাজ করেন না। তাই পথদুর্ঘটনার দায় তাঁদেরই। এই অভিযোগে ট্র্যাফিক পুলিশ কর্মীদের মারধর করেন তাঁরা। এক জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে খবর।

এ নিয়ে ডিএসপি ট্র্যাফিক (২) রাকেশ চৌধুরী বলেন, ‘‘মৃত ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি। কত জন পুলিশ কর্মী জখম হয়েছে, তা এখনও বলা সম্ভব নয়। এখন এলাকায় অশান্তি থামিয়ে যান চলাচল নিয়ন্ত্রণ করা হচ্ছে।’’ পুলিশ সূত্রে খবর, ঘাতক তেল ট্যাঙ্কারটিকে আটক করা হয়েছে। তবে চালক এবং খালাসি পালাতক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bardhaman Accident police beaten
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE