Advertisement
৩০ এপ্রিল ২০২৪
train

হাওড়া-বর্ধমান মেন লাইনে ব্যাহত ট্রেন চলাচল, ঝড়ে প্যান্টোগ্রাফ ভেঙে বিপত্তি রসুলপুরে

রেল সূত্রে জানা গিয়েছে, বুধবার বিকেলে ঝড়ে ডাউন বর্ধমান-শিয়ালদহ লোকাল (৩১১৫২)-এর প্যান্টোগ্রাফ ভেঙে যায় পালসিট এবং রসুলপুর স্টেশনের মাঝে। দুর্ভোগে পড়েন যাত্রীরা।

Train service on Bardhaman line stopped due to storm

প্যান্টোগ্রাফ ভেঙে বিপত্তি। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১৭:৩৬
Share: Save:

ঝড়ে ট্রেনের প্যান্টোগ্রাফ ভেঙে ঘটল বিপত্তি। বর্ধমান-হাওড়া মেন শাখায় ব্যাহত হল ট্রেন চলাচল। তার জেরে দুর্ভোগে পড়েন যাত্রীরা। বুধবার বিকেলে এই ঘটনা ঘটেছে। যদিও রেলের তরফে জানানো হয়েছে, ট্রেন চলাচল এখন স্বাভাবিক আছে।

রেল সূত্রে জানা গিয়েছে, বুধবার বিকেলে ঝড়ে ডাউন বর্ধমান-শিয়ালদহ লোকাল (৩১১৫২)-এর প্যান্টোগ্রাফ ভেঙে যায় পালসিট এবং রসুলপুর স্টেশনের মাঝে। তবে ঝড়বৃষ্টির মধ্যেই প্যান্টোগ্রাফ ভেঙে পড়া অবস্থাতেই চালক ট্রেনটিকে রসুলপুর স্টেশনে নিয়ে যান। তার পর তা থেমে যায়। কখন ট্রেন ছাড়বে তা নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়। ভোগান্তির শিকার হন যাত্রীরা। সুবীর মণ্ডল নামে ওই ট্রেনের এক যাত্রী বলেন, ‘‘কখন ট্রেন ছাড়বে, কখন আমরা বাড়ি পৌঁছব তা বুঝতে পারছি না।’’ একই সমস্যার কথা বলেন সৌমেন দাস নামে এক নিত্যযাত্রীও। তাঁর বক্তব্য, ‘‘আমি শিয়ালদহ যাব। ২ ঘণ্টার বেশি সময় ট্রেন আটকে আছে রসুলপুর স্টেশনে। জানি না কখন ট্রেন ছাড়বে।’’

এ নিয়ে পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র বলেন, ‘‘ডাউন শিয়ালদহ লোকালের প্যান্টোগ্রাফ ভেঙে গিয়েছে। এ জন্য মেন শাখায় ট্রেন চলাচলের ক্ষেত্রে কোনও সমস্যা হয়নি। ৩ টে ২৭ মিনিট থেকে ডাউন শিয়ালদহ লোকালটি রসুলপুর স্টেশনে আটকে পড়ে। প্যান্টোগ্রাফ মেরামতির কাজ চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

train storm Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE