Advertisement
১১ মে ২০২৪
rape

কালিয়াগঞ্জকাণ্ডের মধ্যেই জামালপুরে বিধবাকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার দুই

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
জামালপুর শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ২৩:১৫
Share: Save:

উত্তর দিনাজপুরে কালিয়াগঞ্জে নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ ঘিরে তোলপাড় রাজ্য রাজনীতি। তার মধ্যেই এক বিধবাকে গণধর্ষণের অভিযোগ উঠল পূর্ব বর্ধমানের জামালপুরের বাহাদুরপুর গ্রামে। এই ঘটনায় দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের নাম মহম্মদ সুরজ ওরফে রাজা এবং রাজু ক্ষেত্রপাল। তাঁরা নির্যাতিতার গ্রামেরই বাসিন্দা। তাঁদের সোমবার বর্ধমান আদালতে হাজির করানো হয়। বিচারক তিন দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন। রবিবার মেডিকেল পরীক্ষা করানো হয়।

নির্যাতিতা পুলিশকে জানিয়েছেন, কর্মসূত্রে তাঁর দুই ছেলে বাইরে থাকেন। বাড়িতে একাই থাকেন তিনি। অভিযোগ, সেই সুযোগ নিয়ে শনিবার রাত ১১টা নাগাদ বাড়িতে চড়াও হয়ে তাঁকে গণধর্ষণ করেন সুরজ ও রাজু। নির্যাতিতা কোনও ক্রমে নিজেকে বাঁচিয়ে চিৎকার-চেঁচামেচি করতে থাকায় তাঁরা সেখান থেকে পালিয়ে যান। পর দিন অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন মহিলা।

পুলিশ সূত্রে খবর, তদন্তকারীরা জানতে পারেন, অভিযুক্ত দুই যুবক এলাকা ছেড়ে হুগলির খানাকুলে গা ঢাকা দিয়েছেন। যুবকেরা যে দক্ষিণ ভারতে পালানোর চেষ্টা করছেন, সেই খবরও পায় পুলিশ। এর পর রবিবার রাতে জামালপুর থানার পুলিশের একটি দল খানাকুলে গিয়ে দুই যুবককে গ্রেফতার করে। পুলিশের দাবি, অভিযোগ স্বীকার করেছেন দুই যুবক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE