Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Accident

দুর্ঘটনায় বাবা মারা গেলেও আটকাল না ছেলের বিয়ে, আসানসোলে মৃত্যু হয়েছে গাড়িচালকেরও

সোমবার ধানবাদ থেকে পানাগড়গামী একটি গাড়ি জাতীয় সড়কে দুর্ঘটনায়। সেই দুর্ঘটনায় মারা যান ধানবাদের বাসিন্দা অনিল পাণ্ডে এবং গাড়িচালক সন্তোষ বিশ্বশর্মা।

Two members of a groom’s party died by accident in Asansol

দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়িটি। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৫০
Share: Save:

দুর্ঘটনার জেরে বাবার মৃত্যু হলেও আটকাল না ছেলের বিয়ে। নির্দিষ্ট সময়েই তা সম্পন্ন হল। সোমবার রাতে এই ঘটনা ঘটেছে আসানসোলের কাল্লা মোড়ে। জাতীয় সড়কে দুর্ঘটনায় পড়েছিল বরযাত্রীদের গাড়ি। সেই গাড়িতে ছিলেন বরের বাবা, পুরোহিত এবং বরের জনা কয়েক বন্ধু। দুর্ঘটনায় মৃত্যু হয় বরের বাবা এবং ওই গাড়ির চালকের। জখম হন পুরোহিত-সহ অন্যান্যরা।

সোমবার রাতে ধানবাদ থেকে পানাগড়গামী একটি গাড়ি দুর্ঘটনায় পড়ে আসানসোলের কাল্লা মোড়ে জাতীয় সড়কের উপরে। সেই দুর্ঘটনায় মারা যান দু’জন। প্রাথমিক ভাবে তাঁদের পরিচয় জানা যায়নি। পরে জানা যায়, নিহতরা ধানবাদের বাসিন্দা। তাঁরা হলেন, অনিল পাণ্ডে (৫৫) এবং গাড়িচালক সন্তোষ বিশ্বশর্মা (৪৫)। আহত হন বরের মামা শশীভূষণ পাণ্ডে এবং বলদেব পাণ্ডেও। ওই গাড়ির পিছনেই ছিল অনিলের ছেলে বর অরবিন্দ পাণ্ডের গাড়ি। অনিলের মেসোমশাই নবীন পাণ্ডে বলেন, ‘‘ধানবাদ থেকে আমরা যাচ্ছিলাম পানাগড়ে। কাল্লা মোড়ে পিছন থেকে একটি ট্রাক ওই গাড়িটিকে সজোরে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে গাড়িটি উল্টে যায়। বরের বাবা এবং গাড়িচালক মারা গিয়েছেন। তবে গাড়ির মধ্যে থাকা জিনিসপত্র নিয়ে আমরা কোনওরকমে বিয়ে সম্পন্ন করি।’’

অরবিন্দর পরিবার সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনায় বাবার মৃত্যুর কথা তাঁকে প্রাথমিক ভাবে কিছু জানানো হয়নি। বিয়ের পর অরবিন্দ এবং তাঁর স্ত্রীকে পাঠিয়ে দেওয়া হয় ধানবাদে। পুলিস সূত্রে জানা গিয়েছে, আসানসোল জেলা হাসপাতালে ময়নাতদন্তের পর মৃতদেহ নিয়ে যাওয়া হবে ধানবাদে। দুর্ঘটনার জেরে শোকস্তব্ধ গোটা পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death Dhanbad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE