Advertisement
০৬ মে ২০২৪
Bus

Bus: সঙ্কটে বর্ধমানের বাসকর্মীরা, পাশে দাঁড়াল রাজ্য বাস পরিবহণ ইউনিয়ন

পূর্ব বর্ধমান জেলায় বাস পরিবহণ ব্যবস্থার সঙ্গে যুক্ত আছে প্রায় চার হাজার মানুষ।

নিজস্ব চিত্র।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৩ জুন ২০২১ ২৩:২২
Share: Save:

আংশিক লকডাউনের কারণে দীর্ঘদিন ধরে বন্ধ বাস পরিবহণ ব্যবস্থা। ফলে এই পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীরা চরম সঙ্কটে ভুগছেন। এ বার সেই সব কর্মী ও তাঁদের পরিবারের পাশে দাঁড়াল ওয়েস্টবেঙ্গল বাস ট্রান্সপোর্ট ইউনিয়ন।

পূর্ব বর্ধমান জেলায় বাস পরিবহণ ব্যবস্থার সঙ্গে যুক্ত আছে প্রায় চার হাজার মানুষ। এদের মধ্যে কেউ চালক, কেউ কনডাক্টর আবার কেউ খালাসির কাজ করেন। এ রকম ২০০ পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দেওয়া হল বুধবার। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বর্ধমান উত্তর বিধানসভার বিধায়ক নিশীথ মালিক। খাদ্যসামগ্রী ওই পরিবারগুলোর হাতে তুলে দেন তিনি।

ওয়েস্টবেঙ্গল বাস ট্রান্সপোর্ট ইউনিয়নের বর্ধমান জেলা সাধারণ সম্পাদক মিলন দাস অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে বাসের চাকা বন্ধ। আমাদের পরিবারের লোকেরা ঠিক মতো খেতে পাচ্ছে না। কিন্তু বাস মালিকরা এই দুর্দিনে আমাদের পাশে নেই। মাইনে দেওয়া তো দূরের কথা, আমরা কেমন আছি তার খোঁজ পর্যন্ত কেউ নিচ্ছেন না।

বিধায়ক নিশীথ মালিক বলেন, “আংশিক লকডাউনের ফলে বাসকর্মীরা সমস্যায় পড়েছেন। বাস মালিকরা যাতে এই সময় তাদের কর্মীদের পাশে থাকেন সেই বিষয়ে তাঁদের সঙ্গে কথা বলব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Workers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE