Advertisement
২৬ এপ্রিল ২০২৪
BJP

পোলিং অফিসারের মুখে ‘জয় শ্রীরাম’! সরিয়ে দিল নির্বাচন কমিশন

পূর্বস্থলীর ১ নম্বর দোল গোবিন্দপুর জিএসপি প্রাথমিক বিদ্যালয়ের ৩৫ নম্বর বুথের ঘটনা।

ঘটনার খবর পেয়ে ওই বুথ পরিদর্শনে যান বিদায়ী মন্ত্রী তথা পূর্বস্থলী দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী। -নিজস্ব চিত্র।

ঘটনার খবর পেয়ে ওই বুথ পরিদর্শনে যান বিদায়ী মন্ত্রী তথা পূর্বস্থলী দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী। -নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পূর্বস্থলী শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ১৩:৩৬
Share: Save:

মকপোল শেষে তৃতীয় পোলিং অফিসারের ‘জয় শ্রীরাম’ বলাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল পূর্বস্থলীর একটি বুথে। অভিযোগ পেয়ে ওই পোলিং অফিসারকে সরিয়ে দেয় নির্বাচন কমিশন।

পূর্বস্থলীর ১ নম্বর দোল গোবিন্দপুর জিএসপি প্রাথমিক বিদ্যালয়ের ৩৫ নম্বর বুথে ভোট শুরুর আগে মকপোল চলছিল। মকপোল নির্বিঘ্নেই সম্পন্ন হয়। কিন্তু তার পরই তৃতীয় পোলিং অফিসার ‘জয় শ্রীরাম’ বলে ওঠেন। তখনই সেখানে হাজির তৃণমূলের এজেন্ট আপত্তি জানান। তিনি নির্বাচন কমিশনেও অভিযোগ জানান। অভিযোগ পেয়েই প্রায় সঙ্গে সঙ্গেই ওই পোলিং অফিসারকে সরিয়ে দেয় কমিশন।

ঘটনার খবর পেয়ে ওই বুথ পরিদর্শনে যান বিদায়ী মন্ত্রী তথা পূর্বস্থলী দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী স্বপন দেবনাথ। তিনি বলেন, “ওই পোলিং অফিসারের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা না নিলে আমিও সমস্ত বুথে গিয়ে জয় বংলা স্লোগান দেব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE