Advertisement
০৭ মে ২০২৪
Mamata Banerjee

Mamata Banerjee: ভবানীপুরের উপনির্বাচনের প্রচারে হিন্দিভাষী ভোটারদের মুখোমুখি হবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

১৬ সেপ্টেম্বর ৭২ নম্বর ওয়ার্ডের পদ্মপুকুর এলাকার উত্তম উদ্যানে ভবানীপুর বিধানসভা এলাকায় হিন্দীভাষী ভোটারদের মুখোমুখি হতে পারেন মুখ্যমন্ত্রী।

ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২১ ২২:০১
Share: Save:

ভবানীপুর বিধানসভার উপনির্বাচনের প্রথমবারের জন্য ভোট প্রচারে নামছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শেষ মুহূর্তে তার সূচিতে কোনও বদল না হলে আগামী ১৬ সেপ্টেম্বর ৭২ নম্বর ওয়ার্ডের পদ্মপুকুর এলাকার উত্তম উদ্যানে তিনি ভবানীপুর বিধানসভা এলাকায় হিন্দিভাষী ভোটারদের মুখোমুখি হতে পারেন। রবিবার তৃণমূল সূত্রে জানা গিয়েছে, ওই দিন বিকেলে ভোটারদের সরাসরি কথা বলবেন তিনি। ৪ সেপ্টেম্বর ভবানীপুর বিধানসভার উপনির্বাচনের সঙ্গে মুর্শিদাবাদের শামশেরগঞ্জ ও জঙ্গিপুরে ভোটের নির্ঘণ্ট ঘোষণা করে নির্বাচন কমিশন। ৮ সেপ্টেম্বর একটি কর্মিসভাও সেরে ফেলেছেন মমতা। শুক্রবার গণেশ চতুর্থীর দিন দাখিল করেছেন মনোনয়ন। কিন্তু সরাসরি ভোট প্রচারে নামেননি। কিন্তু ভবানীপুর বিধানসভা এলাকায় হিন্দিভাষী ভোটারদের প্রভাব যথেষ্ট। যে কারণে মুখ্যমন্ত্রী নিজের প্রকাশ্যে প্রচার শুরু করার জন্য এই হিন্দি ভাষাভাষীদের জন্য সভাটিই বেছে নিয়েছেন।

এমনকি জঙ্গিপুর ও শামশেরগঞ্জেও দলের প্রার্থীদের জন্য প্রচার বাতিল করে দিয়েছেন। কোভিড সংক্রমণের কারণে মুখ্যমন্ত্রী সাবধানী পদক্ষেপ করছেন বলেই মত তৃণমূল নেতৃত্বের। তবে তৃণমূলের শাখা সংগঠন জয় হিন্দ বাহিনীর সভাপতি কার্তিক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ১৬ তারিখ মুখ্যমন্ত্রী হিন্দিভাষীদের ওই সভায় হাজির হবেন। সূত্রের খবর ওই বৈঠকে থাকবেন দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী, পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম, দক্ষিণ কলকাতা কেন্দ্রের সভাপতি তথা রাসবিহারীর বিধায়ক দেবাশিস কুমার, মমতার মুখ্য নির্বাচনী এজেন্ট বৈশ্বানর চট্টোপাধ্যায়-সহ ভবানীপুর বিধানসভার অন্তর্গত কলকাতা পুরসভার সমস্ত ওয়ার্ডের কো-অর্ডিনেটররা। আগামী ৩০ সেপ্টেম্বর ভোট হবে ভবানীপুরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee TMC Bhabanipur Bypoll
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE