Advertisement
১৭ মে ২০২৪
Train accident

Bikaner Express derail: বাংলায় রেল দুর্ঘটনা সম্পর্কে খবর নিয়েছি, আহতরা দ্রুত সুস্থ হয়ে উঠুন, টুইট মোদীর

ময়নাগুড়িতে বিকানের এক্সপ্রেসের দুর্ঘটনা নিয়ে টুইট করে দুঃখপ্রকাশ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রেলমন্ত্রীর থেকে খোঁজও নিয়েছেন তিনি।

 দুঃখপ্রকাশ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

দুঃখপ্রকাশ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ২০:১৫
Share: Save:

ময়নাগুড়িতে বিকানের এক্সপ্রেসের দুর্ঘটনা নিয়ে টুইট করে দুঃখপ্রকাশ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইটে তিনি জানান, রেল দুর্ঘটনা সম্পর্কে কেন্দ্রীয় রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণবের থেকে সবিস্তারে খোঁজ নিয়েছেন।

প্রধানমন্ত্রী লেখেন, ‘কথা বলেছি রেলমন্ত্রী শ্রী অশ্বিনী বৈষ্ণবের সঙ্গে। পশ্চিমবঙ্গে ট্রেন দুর্ঘটনার নিয়ে খোঁজ নিয়েছি। শোকাহত পরিবারদের পাশে রয়েছি। আহতরা দ্রুত সুস্থ হয়ে উঠুন, এই কামনা করি।’

এর আগেই টুইটে রেলমন্ত্রী জানিয়েছেন, তিনি উদ্ধারকার্যের উপর নজর রাখছেন। ঘটনা সম্পর্কে বিস্তারিত তথ্য তিনি প্রধানমন্ত্রীকে দিয়েছেন।

ময়নাগুড়িতে বিকানের এক্সপ্রেসের দুর্ঘটনা নিয়ে টুইট করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। টুইটে মুখ্যমন্ত্রী লেখেন, ‘‘ময়নাগুড়িতে বিকানের-গুয়াহাটি এক্সপ্রেসের মর্মান্তিক দুর্ঘটনার কথা শুনে গভীর ভাবে উদ্বিগ্ন। রাজ্য সরকারের ঊর্ধ্বতন কর্তা, উত্তরবঙ্গের ডিএম/এসপি/আইজি উদ্ধার ও ত্রাণকার্যের তদারকি করছেন। আহতদের যত তাড়াতাড়ি সম্ভব চিকিৎসা সেবা দেওয়া হবে।’’

প্রধানমন্ত্রীর সঙ্গে কোভিড পরিস্থিতি নিয়ে বৈঠকে থাকাকালীনই দুর্ঘটনার খবর পান মমতা। সূত্রের খবর, সঙ্গে সঙ্গেই রাজ্য সরকারি আধিকারিকদের থেকে গোটা বিষয়টির খোঁজ নেন মমতা। রাজ্য সরকারি আধিকারিকদের সঙ্গে কথা বলে সবিস্তারে গোটা বিষয়টি জেনে তিনিও প্রধানমন্ত্রীকে জানিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Train accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE