Advertisement
০৪ অক্টোবর ২০২২
AITC

Abhishek Banerjee: ত্রিপুরায় অভিষেকের গাড়িতে লাঠি, উঠল ‘গো-ব্যাক’ স্লোগান

অভিযোগ, মাতাবাড়ি এলাকায় অভিষেক পৌঁছানো মাত্রই তাঁকে দেখে ‘গো-ব্যাক’ স্লোগান দিতে দেখা যায়। গাড়িতেও লাঠি দিয়ে আঘাত করেন বিজেপি কর্মীরা।

ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে লাঠি দিয়ে আঘাত করল বিজেপি কর্মীরা।

ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে লাঠি দিয়ে আঘাত করল বিজেপি কর্মীরা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২১ ১৩:১৪
Share: Save:

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সফর ঘিরে উত্তপ্ত ত্রিপুরার রাজনীতি। উদয়পুরে মাতাবাড়ি এলাকায় অভিষেক পৌঁছনো মাত্রই তাঁকে দেখে ‘গো -ব্যাক’ স্লোগান দিয়ে গাড়িতেও আঘাত করলেন বিজেপি কর্মীরা। এমনটাই অভিযোগ ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসের। সোমবার সকাল সাড়ে ১০টা কলকাতা থেকে আগরতলার উদ্দেশ্যে রওনা হন অভিষেক। তাঁর পৌঁছানোর আগেই ‘অভিষেক ব্যানার্জি গো ব্যাক’ স্লোগান দেন বিজেপি-র কর্মী-সমর্থকরা। দেখুন সেই ভিডিয়ো:

আগরতলায় পৌঁছেই ত্রিপুরেশ্বরী মন্দিরে যাওয়ার কথা ছিল অভিষেকের। কনভয় মন্দিরের পথে যাওয়ার পথেই তাঁর গাড়িতে লাঠি দিয়ে বিজেপি কর্মীরা আঘাত করেন বলে অভিযোগ। এরপরেই নিজের টুইটার হ্যান্ডলে ত্রিপুরার বিপ্লব দেব সরকারের বিরুদ্ধে একটি টুইট করেন অভিষেক। তিনি লেখেন, ‘বিজেপি শাসিত ত্রিপুরায় গণতন্ত্র! বিপ্লববাবু এই রাজ্যকে নতুন পথে নিয়ে গিয়েছেন।’

সোমবার সকালে কুশাবাজার এলাকায় পতাকা লাগাতে গিয়ে বিজেপি কর্মীদের বিক্ষোভের মুখে পড়েছেন তৃণমূল নেতা-কর্মীরাও। যুব তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য, জয়া দত্ত এবং সুদীপ লাহাদের বাধা দেওয়ার অভিযোগ উঠেছে বিজেপি-র বিরুদ্ধে।

সোমবার অভিষেকের ত্রিপুরা সফরের আগেই ছেঁড়া হয় তৃণমূলের বেশ কিছু হোর্ডিং ও ব্যানার। সেগুলিতে অভিষেক ছাড়াও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবিও ছিল। এই ঘটনায় সরাসরি বিজেপি-র দিকে আঙুল তুলেছে তৃণমূল। ত্রিপুরার তৃণমূল সভাপতি আশিষ লাল সিংহ জানিয়েছেন, অভিষেককে স্বাগত জানাতে বিমানবন্দরের বাইরে বেশ কিছু হোর্ডিং ও ব্যানার লাগানো হয়েছিল। রাতের অন্ধকারে সেগুলি ছিঁড়ে ফেলা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.