Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Pamela Goswami

পুলিশি হেফাজতে পামেলা, দাবি তুললেন সিবিআই তদন্তের, মাদক মামলায় চলছে রাজনৈতিক তরজা

শুক্রবার নিউ আলিপুর থেকে ১০ লক্ষ টাকার কোকেন-সহ পামেলাকে গ্রেফতার করে পুলিশ।

পামেলা গোস্বামী।

পামেলা গোস্বামী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২১ ২২:৫৬
Share: Save:

বিজেপি নেত্রী পামেলা গোস্বামী মাদক মামলায় গ্রেফতার হওয়ার পর থেকেই রাজনৈতিক তরজা শুরু হয়েছে। পামেলা নিজের দলের নেতাদের বিরুদ্ধে সরব হওয়ার পরে আসরে নেমেছে তৃণমূলও। শনিবার আদালতে পেশ করার সময় বিস্ফোরক মন্তব্য করেন পামেলা। কেন্দ্রীয় নেতা তথা এ রাজ্যের বিজেপি পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়ের নাম করে তোপ দাগেন তিনি। রাকেশ সিংহ তাঁকে চক্রান্ত করে ফাঁসিয়েছেন বলেও আদালত থেকে বেরনোর সময় সরব হন পামেলা।

শুক্রবার নিউ আলিপুর থেকে ১০ লক্ষ টাকার কোকেন-সহ পামেলাকে গ্রেফতার করে পুলিশ। এ দিকে আলিপুর আদালত তাঁকে হাজির করানো হয়। আদালত তাঁকে ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। পামেলার সঙ্গে অন্য দু’জনেকেও পুলিশি হেফাজতে রাখার নির্দেশে দিয়েছেন আদালত।

তবে পামেলার অভিযোগ অস্বীকার করেছেন কৈলাস। তিনি বলেন, “আইন আইনের পথে চলবে। আদালতের উপর আমাদের ভরসা রয়েছে। যিনি দোষ করেছেন, তিনি শাস্তি পাবেন। তবে আমাদের দলের থেকে তৃণমূলেই তো দুষ্কৃতীর সংখ্যা বেশি। এর বেশি আমি কিছু জানি না।” যদিও গোটা ঘটনার তদন্তে সিআইডি-র পাশাপাশি সিবিআই-কে নিয়োগের দাবিও করেন পামেলা। শনিবার সকালেই তিনি সিআইডি তদন্তের উপর ভরসা রাখার কথা বলেছিলেন। পরে, বিকেলে অবস্থান পাল্টে সিবিআই-এর দাবি তোলেন তিনি।

তৃণমূল এই ঘটনায় বিজেপি-কে কটাক্ষ করতে ছাড়েনি। দলের মহাসচিব মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, “কখনও মেয়ে পাচার, কখনও মাদক পাচারের কথা জানা যাচ্ছে। আরও অনেক কিছুই প্রকাশ্যে আসবে। প্রশাসন প্রশাসনের মতোই চলবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Crime Pamela Goswami
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE