Advertisement
১১ মে ২০২৪
Abhishek Banerjee

TMC and BJP: ভাইপোকে জুতো মারতে রাজি... সৌমিত্র-বচনে বিতর্ক, তৃণমূল বলছে, উনি দলত্যাগ করতে মরিয়া

তৃণমূলে ফিরেছেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংহ। এই আবহে বিষ্ণুপুরের বাহাদুরগঞ্জের সভায় নাম না করে অভিষেককে আক্রমণ শানান সৌমিত্র।

সৌমিত্র খাঁ।

সৌমিত্র খাঁ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বিষ্ণুপুর শেষ আপডেট: ১৩ জুন ২০২২ ১২:০৫
Share: Save:

তৃণমূল সাংসদ তথা দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নাম না করে কটূক্তি করে বিতর্কে জড়ালেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বিজেপি ছাড়ার প্রসঙ্গে সৌমিত্র বলেন, ‘‘হরিদাস ভাইপোকে জুতো মারতে রাজি কিন্তু তার অধীনে রাজনীতি করতে রাজি নই।’’ সৌমিত্রর মন্তব্যের কড়া জবাব দিয়েছে তৃণমূল।

সম্প্রতি তৃণমূলে ফিরেছেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংহ। এই আবহে রবিবার রাতে বিষ্ণুপুরের বাহাদুরগঞ্জের নাম না করে অভিষেককে আক্রমণ শানান সৌমিত্র। তাঁর মন্তব্য, ‘‘কোনও দিনও ভাববেন না সৌমিত্র খাঁ অন্য কোনও দলে যাবে। প্রয়োজনে মৃত্যুবরণ করতেও রাজি আছি কিন্তু তৃণমূল কংগ্রেসের ভাইপোর কাছে কোনও দিন মাথা নত করব না। হরিদাস ভাইপোকে জুতো মারতে রাজি আছি, কিন্তু তার অধীনে রাজনীতি করতে নয়।’’ সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবেও নিজের বক্তব্যে অনড় সৌমিত্র।

সৌমিত্রর মন্তব্য নিয়ে তৃণমূলের বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি অলোক মুখোপাধ্যায়ের পাল্টা খোঁচা, ‘‘অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে তিনি রাজনীতি শিখে সাংসদ হয়েছেন এবং নাম কুড়িয়েছেন। আজ তৃণমূলে ঢোকার জন্য তিনি হাঁকপাঁক করছেন। এই অবস্থায় খোদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নজর টানতেই এমন কথা বলছেন। কিন্তু দলের নিচুতলার কর্মীরা কোনও ভাবেই চান না সৌমিত্র তৃণমূলে যোগ দেন।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee Soumitra Khan TMC BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE