Advertisement
০৬ মে ২০২৪
bomb

প্রচুর বোমা উদ্ধার ভাঙড়, মাড়গ্রাম-সহ বিভিন্ন এলাকা থেকে, খবর দেওয়া হল বম্ব স্কোয়াডকে

বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে শনিবার বেশ কিছু বোমা উদ্ধার করল পুলিশ। বোমা পাওয়া গিয়েছে ভাঙড় থেকে। বোমা মিলেছে বীরভূমের মাড়গ্রাম থেকেও।

Bombs recovered from different areas of the state

মাড়গ্রামে বোমা উদ্ধার। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৩ ১৪:৫৩
Share: Save:

বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে শনিবার বেশ কিছু বোমা উদ্ধার করল পুলিশ। বোমা পাওয়া গিয়েছে ভাঙড় থেকে। বোমা মিলেছে বীরভূমের মাড়গ্রাম থেকেও। এ ছাড়া মুর্শিদাবাদেও পাওয়া গিয়েছে বোমা। সেগুলি নিষ্ক্রিয় করার জন্য খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডকে।

শনিবার ভাঙড়ের কাশীপুর থানার কাঁঠালিয়া এলাকায় মাঠের মাঝখানে পাওয়া যায় একটি ব্যাগ এবং একটি ড্রাম ভর্তি বোমা। সেগুলি দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে কাশীপুর থানার পুলিশ পৌঁছয় ঘটনাস্থলে। তাঁদের দাবি, ভোট গণনার দিন দুষ্কৃতীরা ওই বোমাগুলি রেখে গিয়েছে। এ ছাড়া প্রচুর বোমা উদ্ধার হয়েছে বীরভূমের মাড়গ্রাম থানার তপন এবং মহিল্লাপাড়ার মাঝে একটি কালভার্টের পাশের জমি থেকে। সেখানে মিলেছে ছ’টি প্লাস্টিকের ব্যারেল ভর্তি বোমা। পুলিশের অনুমান, ছ’টি ব্যারেলে প্রায় একশো বোমা মজুত রয়েছে। শনিবার রাতে স্থানীয় বাসিন্দারা বোমা ভর্তি ব্যারেলগুলি দেখতে পেয়ে পুলিশে খবর দেন। মাড়গ্রাম থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে জায়গাটি ঘিরে রাখে। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডে।

এ ছাড়া মুর্শিদাবাদের বেলডাঙা থানার কাজিসাহা মণ্ডল পাড়ায় বাঁশবাগান থেকেও কিছু বোমা উদ্ধার হয়েছে। কে বা কারা ওই বোমা মজুত করেছে তা তদন্ত করে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE