Advertisement
০৩ মার্চ ২০২৪
buddhadeb bhattacharya

সম্পূর্ণ সুস্থ বুদ্ধদেব ভট্টাচার্য, বুধবার দুপুরে নার্সিংহোম থেকে ফিরবেন বাড়ি

চিকিৎসকরা জানিয়েছেন, এখন ভাল আছেন তিনি। এক্স-রে করেও দেখা হয়েছে। নতুন কোনও সমস্যা হয়নি তাঁর। তাই নিভৃতবাসে থাকার কোনও দরকার নেই তাঁর।

বুদ্ধদেব ভট্টাচার্য

বুদ্ধদেব ভট্টাচার্য ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২১ ২২:২৯
Share: Save:

নতুন করে কোনও সমস্যা দেখা দেয়নি প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের শরীরে। তাই বুধবার দুপুরেই তাঁকে নার্সিংহোম থেকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা।

গত বুধবার থেকে সিআইটি রোডের একটি নার্সিংহোমে রয়েছেন বুদ্ধদেব। চিকিৎসকরা জানিয়েছেন, এখন ভাল আছেন তিনি। এক্স-রে করেও দেখা হয়েছে। নতুন কোনও সমস্যা হয়নি তাঁর। ইন্ডিয়ান কাউন্সিল অব মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর গাইডলাইন অনুযায়ী এই মুহূর্তে বুদ্ধদেব করোনা মুক্ত। তাই নিভৃতবাসে থাকার কোনও দরকার নেই তাঁর।

যে হেতু বুদ্ধদেবের সিওপিডি-র সমস্যা রয়েছে তাই বাড়িতে প্রয়োজন পড়লে যাতে নেবুলাইজার বা বাইপ্যাপ সাপোর্ট দেওয়া হয় সেই নির্দেশ দিয়েছেন চিকিৎসকরা।

১৮ মে করোনা আক্রান্ত হয়ে নিভৃতবাসে ছিলেন বুদ্ধদেব। শারীরিক অবস্থার অবনতি হলে ২৫ মে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। ২ জুন হাসপাতাল থেকে ছাড়া হয় তাঁকে। তার পর থেকেই সিআইটি রোডের ওই নার্সিংহোমে ছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE