Advertisement
২০ জুলাই ২০২৪
World Cup Cricket 2023

ইডেনে বিশ্বকাপ ক্রিকেট ম্যাচের টিকিট কি পাচ্ছেন বিধায়কেরা? স্পিকারকে কী জানালেন স্নেহাশিস?

সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায় বিধানসভায় এলে তাঁকে নিয়ে যাওয়া হয় স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের ঘরে। সেখানেই দীর্ঘ ক্ষণ কথা হয় স্পিকার ও তাঁর মধ্যে।

বিধানসভায় এসে স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে গেলেন সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়।

বিধানসভায় এসে স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে গেলেন সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ২০:৩১
Share: Save:

পশ্চিমবঙ্গ বিধানসভার বিধায়কদের ক্রিকেট বিশ্বকাপ ম্যাচের টিকিট পাঠাবে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)। বুধবার দুপুরে বিধানসভায় এসেছিলেন সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা স্নেহাশিস বিধানসভায় এলে তাঁকে নিয়ে যাওয়া হয় স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের ঘরে। সেখানেই দীর্ঘ ক্ষণ কথা হয় স্পিকার ও তাঁর মধ্যে।

সোমবার বিধানসভায় স্পিকারের দফতর থেকে চিঠি পাঠানো হয়েছিল সিএবি-তে। স্পিকারের দফতর থেকে পাঠানো ওই চিঠিতে বিধানসভার সদস্যদের জন্য ম্যাচের একটি করে টিকিট দেওয়ার কথা বলা হয়। সেই চিঠি পেয়েই বুধবার বিধানসভায় আসেন স্নেহাশিস। পরে তাঁর সঙ্গে বৈঠক প্রসঙ্গে বিমান বলেন, ‘‘সিএবি সভাপতি আমাকে তাঁদের সীমাবদ্ধতার কথা জানিয়েছেন। বৃহস্পতিবার তাঁরা তাঁদের অবস্থান আমার দফতরকে জানিয়ে দেবেন।’’ বিধানসভা সূত্রে খবর, আগামী কয়েকটি ম্যাচের জন্য বেশ কিছু টিকিট বিধায়কদের দেওয়ার কথা জানানো হয়েছে সিএবি-র তরফে। তবে বৃহস্পতিবার সিএবি থেকে এ বিষয়ে চূড়ান্ত কিছু জানানো হলেই নিশ্চিত হবে বিধানসভার সচিবালয়।

উল্লেখ্য, ২০২৩ সালের বিশ্বকাপ ক্রিকেটে পাঁচটি ম্যাচ হওয়ার কথা ইডেন গার্ডেন্সে। এখনও পর্যন্ত নেদারল্যান্ডস বনাম বাংলাদেশ ও পাকিস্তান বনাম বাংলাদেশের ম্যাচ হয়েছে ইডেনে। আগামী রবিবার ৫ নভেম্বর ভারতের ম্যাচ রয়েছে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। এ ছাড়াও ইংল্যান্ড বনাম পাকিস্তানের ম্যাচ ইডেনে হবে ১১ নভেম্বর। আর ১৬ নভেম্বর হবে বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ। আগামী ৫ তারিখে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট শেষ হয়ে গিয়েছে। তাই সেই ম্যাচের টিকিট আর বিধায়কদের দিতে পারবে না সিএবি। আপাতত ১১ ও ১৬ নভেম্বরের ম্যাচের টিকিট দেওয়া হতে পারে বিধানসভার সদস্যদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE