Advertisement
২৬ মে ২০২৪
SS Ahluwalia

মহিলা সাইকেল আরোহীকে ধাক্কা বিজেপি সাংসদের গাড়ির, দায় এড়ানোর অভিযোগ তুলল তৃণমূল

আহত উষার বাড়ি বর্ধমান শহরের ভাতছালায়। তাঁর দু’টি ছোট মেয়ে রয়েছে। স্থানীয় বামদেবের মতো তিনিও আঙুল তুলেছেন বিজেপি সাংসদের দিকে।

বিজেপি সাংসদ এসএস অহলুওয়ালিয়া।

বিজেপি সাংসদ এসএস অহলুওয়ালিয়া। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ২১:১১
Share: Save:

সাইকেলে সওয়ার মহিলা আরোহীকে ধাক্কা দিল বিজেপি সাংসদের গাড়ি! রবিবার বর্ধমানে ঘটেছে এই ঘটনা। স্থানীয়দের অভিযোগ, ঘটনার দায় এড়িয়ে গিয়েছেন বিজেপি সাংসদ এসএস অহলুওয়ালিয়া। ওই মহিলার চিকিৎসার ভার নিয়েছেন তৃণমূল বিধায়ক খোকন দাস। তিনি পাল্টা আঙুল তুলছেন বিজেপি বিধায়কের দিকে।

বর্ধমানের কালীবাজারের বাসিন্দা বামদেব ভট্টাচার্য জানিয়েছেন, রবিবার দুপুরে বিজেপি সাংসদ অহলুওয়ালিয়ার গাড়ি জিটি রোডের কালীবাজারের মোড় দিয়ে যাচ্ছিল। সেখান দিয়ে সাইকেলে চেপে যাচ্ছিলেন ঊষা হাটি। তাঁকে ধাক্কা দেয় সাংসদের গাড়ি। বামদেবের অভিযোগ, এই ঘটনার পর সাংসদ কোনও দায়িত্ব নেননি। উল্টে রাস্তায় চলতে গেলে দুর্ঘটনা ঘটতে পারে বলে চলে যান। বিধায়ক খোকনের নির্দেশে স্থানীয়রা বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ওই মহিলার চিকিৎসার ব্যবস্থা করেন।

আহত উষার বাড়ি বর্ধমান শহরের ভাতছালায়। তাঁর দু’টি ছোট মেয়ে রয়েছে। স্থানীয় বামদেবের মতো তিনিও আঙুল তুলেছেন বিজেপি সাংসদের দিকে। তিনি বলেন, ‘‘আমি লোকের বাড়িতে কাজ করি। উনি আমায় কোনও সাহায্য করেননি। আমার হাতে, পায়ে লেগেছে। চিকিৎসার ক্ষমতা নেই।’’

রবিবার বিকেলে দলীয় কর্মসূচি শেষে উষা হাটিকে হাসপাতালে দেখতে যান খোকন। তিনি বলেন, ‘‘রাতে আবার আসব। দলের কর্মীরা সব দেখছেন। ভদ্রমহিলা দিনমজুর। সাংসদ অমানবিক কাজ করেছেন।’’ তাঁর কথায়, ‘‘বিজেপি মারবে, তৃণমূল দেখবে।’’ যদিও বিজেপি নেতা মৃত্যুঞ্জয় চন্দ্র এই অভিযোগ মানেননি। তিনি বলেন, ‘‘বিষয়টি নিয়ে অহেতুক রাজনীতি করা হচ্ছে। আমাদের লোকপ্রিয় সাংসদ খুবই মানবিক। উনি অনেকের চিকিৎসায় নিজের পকেটের টাকা দিয়েও সাহায্য করে থাকেন। ওঁর গাড়িতে কারও ধাক্কা লাগবে, আর তিনি চিকিৎসা না করিয়ে চলে যাবেন, এটা হতে পারে না। ওঁকে কালিমালিপ্ত করার চেষ্টা হচ্ছে।’’ তবে সাংসদের মোবাইল বন্ধ থাকায় তাঁর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SS Ahluwalia BJP MP Cycle
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE