Advertisement
০৫ মে ২০২৪
Post Poll Violence

CBI post poll violence: শীতলখুচি ও নলহাটিতে খুনে অভিযুক্তদের খোঁজ দিলে ৫০ হাজার পুরস্কার ঘোষণা সিবিআইয়ের

এর আগে কাঁকুড়গাছিতে বিজেপি কর্মী খুনে অভিযুক্তদের সম্পর্কে তথ্য দিতে পারলে তথ্যদাতাকে ৫০ হাজার টাকা পুরস্কার দেওয়ার ঘোষণা করেছিল সিবিআই।

গ্রাফিক— শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২২ ১৩:০৬
Share: Save:

নির্বাচন পরবর্তী হিংসায় দু'টি পৃথক খুনের ঘটনায় অভিযুক্ত আরও চার জনের বিরুদ্ধে আর্থিক পুরস্কার ঘোষণা করে হুলিয়া জারি করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)। জানিয়েছেন সিবিআইয়ের ডিআইজি অখিলেশ সিংহ।

কলকাতা হাই কোর্টের নির্দেশে নির্বাচন-পরবর্তী হিংসায় খুনের ঘটনার তদন্ত করছে সিবিআই। তদন্তে নেমে খুনের ঘটনায় অভিযুক্তদের কয়েকজনকে গ্রেফতার করেছে তারা। তার পর পলাতক অভিযুক্তদের বিরুদ্ধে পুরস্কার ঘোষণা করে হুলিয়া জারি রয়েছে। সিবিআইয়ের ডিআইজি অখিলেশ সিংহ জানিয়েছেন, কোচবিহারের শীতলখুচি ও বীরভূমের নলহাটিতে দু'টি পৃথক খুনের ঘটনায় অভিযুক্ত চার জন সম্পর্কে নির্দিষ্ট তথ্য দিতে পারলে ৫০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।

এর আগে কলকাতার কাঁকুড়গাছিতে বিজেপি কর্মী খুনের ঘটনায় অভিযুক্তদের সম্পর্কে তথ্য দিতে পারলে তথ্যদাতাকে ৫০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে বলে ঘোষণা করেছিল সিবিআই। তার পর উত্তর ২৪ পরগনায় খুনের ঘটনায় অভিযুক্ত ন’জনের বিরুদ্ধেও একই ভাবে ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করে হুলিয়া জারি করেছিল সিবিআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE