Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sitalkuchi

সোমবার শীতলখুচি যাচ্ছে সিআইডির বিশেষ দল, গুলি-কাণ্ডের পুনর্নির্মাণের সম্ভাবনা

সূত্রের খবর, মাথাভাঙা থানার অফিসার ইনচার্জ ও শীতলখুচি কাণ্ডের তদন্তকারী অফিসার যে বয়ান দিয়েছেন, সেই তথ্যের সত্যতা যাচাই করবেন আধিকারিকরা।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২১ ১১:১২
Share: Save:

কোচবিহারের শীতলখুচিতে নির্বাচনের দিন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের গুলিতে ৪ জনের মৃত্যুর ঘটনার তদন্তভার এখন রাজ্য পুলিশের গোয়েন্দা সংস্থা (সিআইডি)-র হাতে। কিছু দিন আগেই ডিআইজি সিআইডি কল্যাণ মুখোপাধ্যায়ের নেতৃত্বে সিট গঠন করা হয়েছে। এই বিশেষ দল সোমবার শীতলখুচি যাচ্ছে বলে খবর। সেখানে গিয়ে ঘটনার তদন্ত করবেন আধিকারিকরা।

সিআইডি সূত্রে খবর, ডিআইজি সিআইডি-র নেতৃত্বে এই বিশেষ দল জোরপাটকির যে বুথে গুলি চলেছিল, সেখানে গিয়ে ঘটনার পুনর্নির্মাণ করবে। তা ছাড়া স্থানীয়দেরও জিজ্ঞাসাবাদ করে তথ্য যাচাই করা হবে। অর্থাৎ সিআইডির সামনে হাজিরা দিয়ে মাথাভাঙা থানার অফিসার ইনচার্জ ও শীতলখুচি-কাণ্ডের তদন্তকারী অফিসার যে বয়ান দিয়েছেন, সেই তথ্যের সত্যতা যাচাই করবেন আধিকারিকরা।

এ ছাড়াও ২ অফিসার-সহ কেন্দ্রীয় বাহিনীর ৬ জওয়ানকে তলব করেছে সিআইডি। সিআইডি সূত্রে খবর, শীতলখুচির জোরপাটকির যে বুথের বাইরে গুলি চলেছিল, সেখানে কর্তব্যরত ছিলেন ওই ৬ জওয়ান। তাঁদের মধ্যে একজন ডেপুটি কমান্ড্যান্ট ও একজন ইনস্পেক্টরও রয়েছেন। কী কারণে তাঁরা গুলি চালিয়েছিলেন, সেই বিষয়ে জওয়ানদের জিজ্ঞাসাবাদ করতে চায় সিআইডি-র বিশেষ দল। কিন্তু এখনও পর্যন্ত তাঁরা হাজিরা দেননি বলেই জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Investigation Department Sitalkuchi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE