Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Bankra

দুই পাড়ার  মধ্যে গন্ডগোলে বোমাবাজি, গ্রেফতার ৮, বাঁকড়ায় নামল র‌্যাফ

মারপিট এবং বোমাবাজির জেরে আতঙ্ক ছড়ায় এলাকায়। ভয়ে দোকানপাট বন্ধ করে দেন স্থানীয় ব্যবসায়ীরা।

বাঁকড়ায়  অশান্তি থামাতে এলাকায় হাজির হয় পুলিশ বাহিনী ও র‌্যাফ।

বাঁকড়ায় অশান্তি থামাতে এলাকায় হাজির হয় পুলিশ বাহিনী ও র‌্যাফ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২১ ২১:২৪
Share: Save:

দুই পাড়ার মধ্যে অশান্তি জেরে র‌্যাফ নামাতে হল হাওড়ার বাঁকড়ায়। এই ঘটনায় সংঘর্ষকারীদের ছত্রভঙ্গ করত পুলিশকেও আসরে নামতে হয়। পরে গ্রেফতার করা হয় ৮ জনকে।

টোটো চালানো নিয়ে অশান্তির সূত্রপাত। তা নিয়েই উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হয় বাঁকড়ার সর্দার পাড়া ও রসিকল এলাকার বাসিন্দাদের মধ্যে। দ্রুত তা হাতাহাতির পর্যায়ে পৌঁছয়। সংঘর্ষ গড়ায় বোমাবাজিতে। মারপিট এবং বোমাবাজির জেরে আতঙ্ক ছড়ায় এলাকায়। ভয়ে দোকানপাট বন্ধ করে দেন স্থানীয় ব্যবসায়ীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী এবং র‌্যাফ। তারাই উত্তেজিত এলাকাবাসীকে ছত্রভঙ্গ করে। গ্রেফতার করে ৮ জনকে।

পুলিশ জানিয়েছে, সোমবার দুপুরে এই ঘটনা ঘটে। পরে এলাকা কিছুটা শান্ত হলেও এলাকায় চাপা উত্তেজনা রয়েছে। কিছু কিছু জায়গায় স্থানীয় বাসিন্দাদের জমায়েত করতেও দেখা গিয়েছে। তাই এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে। উত্তেজনা যাতে বাড়তে না পারে, সে জন্য চলছে পুলিশি টহল।

পুলিশ সূত্রে বলা হয়েছে, দু’দিন আগেও এই টোটো চালানোকে কেন্দ্র করে সর্দার পাড়া ও রসিকল এলাকার মধ্যে অশান্তি হয়েছিল। সোমবার সেই অশান্তিই চরম আকার নেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Group clash police custody Bankra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE