Advertisement
২০ জুন ২০২৪
Mamata Banerjee

বাংলার নয়া রাজ্যপালকে ফোন করে শুভেচ্ছা মুখ্যমন্ত্রী মমতার, শপথের দিন নিয়ে দু’জনের কথা

শপথগ্রহণের জন্য আগামী সোমবার এবং বুধবার — এই দু’টি দিনের প্রস্তাব আনন্দ বোসকে দেন মমতা। সূত্রের খবর, মুখ্যমন্ত্রী জানান তাঁর সুবিধা মতো একটি দিন বেছে নেওয়ার জন্য।

রাজ্যের নতুন রাজ্যপাল সিভি আনন্দ বোস (বাঁ দিকে), মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (ডান দিকে)।

রাজ্যের নতুন রাজ্যপাল সিভি আনন্দ বোস (বাঁ দিকে), মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (ডান দিকে)। — ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ১৫:৪২
Share: Save:

বাংলার নতুন রাজ্যপাল সিভি আনন্দ বোসকে ফোন করে শুভেচ্ছা জানালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দু’জনের মধ্যে সৌজন্য বিনিময় হয়েছে। তিনি কবে শপথ নিতে চান, তা-ও রাজ্যপালের কাছে জানতে চেয়েছেন মুখ্যমন্ত্রী। সূত্রের খবর, দু’টি দিন নিয়ে দু’জনের মধ্যে কথা হয়েছে।

মুখ্যমন্ত্রীর সঙ্গে ফোনে কথা হল রাজ্যের নতুন রাজ্যপালের। শপথ গ্রহণের জন্য আগামী সোমবার (২১ নভেম্বর) এবং বুধবার (২৩ নভেম্বর)— এই দুটি দিনের প্রস্তাব আনন্দ বোসকে দেন মমতা। সূত্রের খবর, মুখ্যমন্ত্রী রাজ্যের ভাবী রাজ্যপালকে জানান, তাঁর সুবিধা মতো একটি দিন বেছে নেওয়ার জন্য। সেই অনুযায়ী চূড়ান্ত প্রস্তুতি করে ফেলবে রাজ্য সরকার। জানা যাচ্ছে, মুখ্যমন্ত্রী আনন্দ বোসকে আরও জানান, দিল্লিতে বঙ্গ ভবনে বাংলার একাধিক আমলা সব সময় উপস্থিত থাকেন। তাই কোনও প্রয়োজন মনে করলে যেন আনন্দ বোস সরাসরি আধিকারিকদের সঙ্গে যোগাযোগ করেন। তাঁরাই সমস্ত সহযোগিতা করবেন।

শুক্রবারই মুখ্যমন্ত্রী ফুল পাঠিয়েছিলেন আনন্দ বোসকে। তার পর শনিবার দু’জনের মধ্যে প্রথম বার ফোনে কথা হল। একটি সূত্রের দাবি, সম্ভবত বুধবারই শপথগ্রহণের অনুষ্ঠান হবে। যদিও সরকারি সূত্র থেকে তার আনুষ্ঠানিক স্বীকৃতি এখনও মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee CV Ananda Bose
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE