Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Abhishek Banerjee

Coal Scam: রুজিরাকে জিজ্ঞাসাবাদ, অভিষেকের বাড়ি ‘শান্তিনিকেতনে’ সিবিআই গোয়েন্দারা

কয়লাপাচার-কাণ্ডে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরাকে জিজ্ঞাসাবাদ। অভিষেকের বাড়িতে পৌঁছে গিয়েছে সিবিআই। দলে মহিলা গোয়েন্দারাও।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২২ ১১:৩৫
Share: Save:

কয়লাপাচার-কাণ্ডে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে মঙ্গলবার জিজ্ঞাসাবাদ করতে পারে সিবিআই। তৃণমূল সর্বভারতীয় সাধারণ সম্পাদকের বাড়িতে (শান্তিনিকেতন) ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। দলে রয়েছেন মহিলা গোয়েন্দারাও। এদিকে, আজই ত্রিপুরায় যাওয়ার কথা তৃণমূল সাংসদের।

কয়লাপাচার-কাণ্ডে এর আগে একাধিক বার জিজ্ঞাসাবাদ করতে চেয়ে দিল্লিতে অভিষেক-পত্নীকে তলব করেছিল ইডি। কিন্তু কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তলব সত্ত্বেও হাজিরা দেননি রুজিরা। তাঁর নামে গ্রেফতারি পরোয়ানাও জারি করা হয়েছিল। অতীতে অভিষেকের বাড়িতে গিয়ে রুজিরাকে একবার জিজ্ঞাসাবাদ চালিয়েছিল সিবিআই।

এই মামলায় ইতিমধ্যেই কয়েক বার দিল্লিতে গিয়ে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার মুখোমুখি হয়েছেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ। বিজেপি সরকারের বিরুদ্ধে প্রতিহিংসার রাজনীতির অভিযোগ করে সরব হয়েছেন অভিষেক। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা নয়াদিল্লির পরিবর্তে কলকাতায় এসে জিজ্ঞাসাবাদ করুক, এই মর্মে আবেদন জানিয়ে আদালতেরও দ্বারস্থ হয়েছিলেন অভিষেক। সেই মামলার প্রেক্ষিতে কলকাতায় তাঁদের (অভিষেক ও তাঁর স্ত্রী) জিজ্ঞাসাবাদের জন্য ইডি-কে নির্দেশ দিয়েছিল আদালত।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee Rujira Banerjee CBI Coal Scam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE