Advertisement
২৪ এপ্রিল ২০২৪
sonia gandhi

Congress: ইডি-প্রশ্নে কংগ্রেসের বিক্ষোভ দফায় দফায়

দিল্লি পুলিশকে বিজেপি ‘রাজনৈতিক যন্ত্র’ হিসেবে ব্যবহার করছে, এই অভিযোগে আবার সন্ধ্যায় কলেজ স্ট্রিট অবরোধ করে ছাত্র পরিষদ।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ০৭:০৭
Share: Save:

দলের শীর্ষ নেতৃত্বের ‘হেনস্থা’র প্রতিবাদে ফের শহরে বিক্ষোভে নামল কংগ্রেস। ইডি-র মতো কেন্দ্রীয় সংস্থাকে কাজে লাগিয়ে সনিয়া গান্ধী, রাহুল গান্ধীদের পুরনো মামলায় ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে, এই অভিযোগে এবং বিজেপির ‘প্রতিহিংসার রাজনীতি’র বিরুদ্ধে মঙ্গলবার কংগ্রেস পথে নেমেছিল রাজ্যের একাধিক জায়গায়। দক্ষিণ কলকাতায় ত্রিকোণ পার্কের কাছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কুশপুতুল পুড়িয়ে তুলসী মুখোপাধ্যায়, তপন আগরওয়ালদের নেতৃত্বে বিক্ষোভ দেখান কংগ্রেস কর্মী-সমর্থকেরা। প্যাকেটবন্দি সাধারণ খাদ্যপণ্যের উপরে জিএসটি চাপানোরও প্রতিবাদ করেন তাঁরা। কংগ্রেস সভানেত্রী সনিয়াকে ইডি-র জিজ্ঞাসাবাদ চলাকালীন প্রতিবাদ করতে গিয়ে দিল্লিতে পুলিশের হাতে এ দিন আটক হয়েছিলেন রাহুল, অধীর চৌধুরীরা। দিল্লি পুলিশকে বিজেপি ‘রাজনৈতিক যন্ত্র’ হিসেবে ব্যবহার করছে, এই অভিযোগে আবার সন্ধ্যায় কলেজ স্ট্রিট অবরোধ করে ছাত্র পরিষদ। নেতৃত্বে ছিলেন সংগঠনের রাজ্য সভাপতি সৌরভ প্রসাদ। একই অভিযোগে তারাতলা মোড়ে টায়ার জ্বালিয়ে বিক্ষোভে নামেন প্রদেশ কংগ্রেসের আশুতোষ চট্টোপাধ্যায়, মহেশ বাল্মীকিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE