Advertisement
০৭ মে ২০২৪
Dengue Awareness

গান্ধীর জন্মদিনে ডেঙ্গি নিয়ে পথে

প্রদেশ কংগ্রেস নেতা আশুতোষ চট্টোপাধ্যায়, দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেস সভাপতি প্রদীপ প্রসাদদের দাবি, ডেঙ্গি মোকাবিলার জন্য ঠিক পরিকল্পনা এবং তার রূপায়ণ দরকার।

An image of rally

গান্ধী জয়ন্তীতে ডেঙ্গি নিয়ে প্রচারে কংগ্রেস। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ০৯:৪৯
Share: Save:

গান্ধী জয়ন্তীর দিনে রাস্তায় নেমে ডেঙ্গি সচেতনতার প্রচার করলেন কংগ্রেস কর্মীরা। রাসবিহারী বিধানসভা এলাকার মধ্যে ৯৩ নম্বর ওয়ার্ডে সোমবার ডেঙ্গি রুখতে সচেতন থাকার প্রচার এবং কলকাতা পুরসভার ‘ব্যর্থতা’র প্রতিবাদ জানালেন তাঁরা। প্রদেশ কংগ্রেস নেতা আশুতোষ চট্টোপাধ্যায়, দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেস সভাপতি প্রদীপ প্রসাদদের দাবি, ডেঙ্গি মোকাবিলার জন্য ঠিক পরিকল্পনা এবং তার রূপায়ণ দরকার। কিন্তু কলকাতা পুরসভায় সব কাজ করার জন্য পর্যাপ্ত কর্মীই নেই। পুর কর্তৃপক্ষও সক্রিয় নন বলে অভিযোগ তাঁদের।

বিধান ভবনে গান্ধী-স্মরণ।

বিধান ভবনে গান্ধী-স্মরণ। —নিজস্ব চিত্র।

প্রদেশ কংগ্রেস দফতর বিধান ভবনে এ দিন অবশ্য প্রথামাফিক মোহনদাস কর্মচন্দ গান্ধীর জন্মদিন পালিত হয়েছে। প্রদীপ ভট্টাচার্য, অসিত মিত্র, শুভঙ্কর সরকার, আব্দুস সাত্তার, হাফিজ আলম সৈরানি-সহ প্রদেশ কংগ্রেসের বহু নেতাই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। দেশের বর্তমান প্রেক্ষাপটে গান্ধীর অহিংস ও ধর্মনিরপেক্ষ ভাবনা খুবই প্রাসঙ্গিক বলে ব্যাখ্যা করেছেন কংগ্রেস নেতারা। পরে মেয়ো রোডে গান্ধী মূর্তিতেও শ্রদ্ধা জানাতে গিয়েছিলেন প্রদীপবাবু, তুলসী মুখোপাধ্যায়েরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dengue Awareness Gandhi Jayanti 2023 Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE