Advertisement
২৭ এপ্রিল ২০২৪
TMC

TMC: ‘পরলোকে’ রান্নার গ্যাস, পেট্রল-ডিজেল, প্রধানমন্ত্রীকে শ্রাদ্ধের আমন্ত্রণ পাঠাল তৃণমূল

গ্যাস ও পেট্রলের দাম বৃদ্ধির প্রতিবাদে দিল্লিতে প্রধানমন্ত্রীর দফতরে শ্রাদ্ধের নিমন্ত্রণ কার্ড পাঠালেন একদল তৃণমূল কর্মী।

রান্নার গ্যাস, পেট্রোল, ডিজেলের দামবৃদ্ধির প্রতিবাদের শ্রাদ্ধের আমন্ত্রণপত্র পাঠানো হল প্রধানমন্ত্রীকে।

রান্নার গ্যাস, পেট্রোল, ডিজেলের দামবৃদ্ধির প্রতিবাদের শ্রাদ্ধের আমন্ত্রণপত্র পাঠানো হল প্রধানমন্ত্রীকে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২১ ১৪:২৫
Share: Save:

গ্যাস ও পেট্রলের দাম বৃদ্ধির প্রতিবাদে দিল্লিতে প্রধানমন্ত্রীর দফতরে ওই সব পণ্যের ‘শ্রাদ্ধে’র নিমন্ত্রণ কার্ড পাঠালেন একদল তৃণমূল কর্মী। মঙ্গলবার কলকাতার জিপিও থেকে দিল্লিতেপাঠানো হয়েছে এই কার্ডটি। আমন্ত্রণপত্রটি তৈরি করা হয়েছে, একেবারে শ্রাদ্ধের কার্ডের আদলে।

কার্ডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে উদ্দেশ্য করে লেখা হয়েছে, ‘মাননীয় প্রধানমন্ত্রী সমীপেষু, আপনার কল্যাণে পরম আরাধ্য গ্যাস, পেট্রল, ডিজেল ইহলোকের মায়া ত্যাগ করে পরলোক গমন করেছেন। তাঁহাদের আত্মার শান্তি কামনায় পারলৌকিক কর্মে ব্রতী হয়েছি। এতদুপলক্ষে সপরিবারে সবান্ধবে পরলোকগত আত্মার শান্তি কামনায় ও নিয়মভঙ্গে আপনার নিমন্ত্রণ রইল। উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে পারলৌকিক ক্রিয়াদি সুসম্পন্ন করিয়ে বাধিত করবেন এই আশা রাখি।’

আরও পড়ুন:

নীচে পত্রপ্রেরকের জায়গায় লেখা হয়েছে, ইতি, হতভাগ্য তৃণমূল কর্মী... পশ্চিমবঙ্গ। মূলত হুগলি জেলা তৃণমূল যুব সংগঠনের পক্ষে এই অভিনব প্রতিবাদ করা হল। প্রধানমন্ত্রীর দফতরে চিঠিটি পাঠিয়ে তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষ বলেন, ‘‘রান্নার গ্যাস-সহ পেট্রোল, ডিজেলের দাম আকাশছোঁয়া হয়ে গিয়েছে। আমাদের মনে হয় এই সমস্ত পণ্য পরলোক গমন করেছে। তাই আমরা এদের শ্রাদ্ধানুষ্ঠানের আয়োজন করেছি। আর সেখানেই একমাত্র অতিথি হিসেবে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Narendra Modi Prime Minister AITC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE