Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Crime

Crime: রক্ষীবিহীন এটিএম ভাঙার চেষ্টা বালুরঘাটে, তদন্তে নামল পুলিশ

পুলিশ সূত্রে খবর, বালুরঘাট শহরের স্টেডিয়াম সংলগ্ন বাজার এলাকার একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএমে শনিবার রাতে ভাঙচুর করা হয়েছে।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বালুরঘাট শেষ আপডেট: ০৬ জুন ২০২১ ১৮:২১
Share: Save:

রক্ষীবিহীন এটিএমে ভাঙচুর চালিয়ে টাকা লুঠপাট করার চেষ্টা করল দুষ্কৃতীরা। রবিবার সকালে বালুরঘাট শহরের ওই এটিএম থেকে টাকা তুলতে গিয়ে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের গ্রাহকেরা দেখেন, সেটি ভাঙা অবস্থায় পড়ে রয়েছে। খবর পেয়ে এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বালুরঘাট শহরের স্টেডিয়াম সংলগ্ন বাজার এলাকার একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএমে শনিবার রাতে ভাঙচুর করা হয়েছে। খবর পেয়ে এটিএমে ছুটে আসেন ব্য়াঙ্কের আধিকারিকেরা।

তদন্তকারীরা জানিয়েছেন, ওই এটিএমে কোনও রক্ষী ছিল না বলে অভিযোগ। এটিএমের ভল্ট ভাঙচুরের চেষ্টা করা হলেও তা ভাঙতে পারেনি দুষ্কৃতীরা। রবিবার সকালে কয়েক জনা এটিএমের কিছু অংশ খোলা অবস্থায় দেখেন গ্রাহকেরা। এটিএম ভাঙচুর করা হয়েছে দেখে তাঁরাই পুলিশে খবর দেন। গৌরব দাস নামে ওই রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এক গ্রাহক বলেন, “এই এটিএম থেকে মাঝেমধ্যেই টাকা তুলি। তবে আজ (রবিবার) এটিএমে এসে দেখি, সেটি ভাঙা অবস্থায় পড়ে রয়েছে। ফলে টাকা তোলা যাচ্ছে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Balurghat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE