Advertisement
২৪ এপ্রিল ২০২৪
flyover

Cyclone Yaas: কাটল দুর্যোগ, দুপুর হতেই একে একে উড়ালপুল চালু কলকাতায়

সতর্কতার অঙ্গ হিসাবেই বুধবার সকাল থেকে বন্ধ করে দেওয়া হয়েছিল কলকাতার ৯টি উড়ালপুল।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২১ ১৫:০৮
Share: Save:

ইয়াসের ভয়ে সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে বুধবার সকালে বন্ধ করে দেওয়া হয় শহরের ৯টি উড়ালপুল। বেলা গড়াতেই সবক’টি উড়ালপুল খুলে দেওয়ার সিদ্ধান্ত নিল প্রশাসন।

বুধবার সকাল সাড়ে ১১টা নাগাদ প্রথমে লকগেট উড়ালপুলটি খুলে দেওয়া হয়। তার পর দুপুর ১টা নাগাদ খুলে দেওয়া হয় তারাতলা উড়ালপুল। পরে মা এবং এজেসি বোস রোডের পর বাকি উড়ালপুলগুলিও একে একে খুলে দেয় প্রশাসন।

ঘূর্ণিঝড় ইয়াসের জন্য সতর্কতামূলক ব্যবস্থা হিসেবেই বুধবার সকাল ৭টা নাগাদ বন্ধ করে দেওয়া হয় শহরের ৯টি উড়ালপুল। পরে গার্ডেনরিচ, পার্ক স্ট্রিট, তারাতলা, গড়িয়াহাট, এজেসি বোস রোড, মা, চিংড়িঘাটা এবং লকগেট উড়ালপুলগুলি দুপুর দু’টোর আগেই গাড়ি চলাচলের জন্য খুলে দেওয়া হয়।

প্রসঙ্গত, এর আগে আমপানের সময়ও বন্ধ করে দেওয়া হয়েছিল উড়ালপুলগুলি। বুধবার দুপুরে অবশ্য আলিপুর আবহাওয়া দফতর জানিয়ে দিয়েছে, কলকাতায় আপাতত বড় কোনও দুর্যোগের আশঙ্কা নেই। ঘণ্টায় ৬২ কিলোমিটার বেগে ইতিমধ্যেই ঝড় হয়ে গিয়েছে কলকাতায়।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata flyover Cyclone Yaas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE