Advertisement
০৮ মে ২০২৪
train

Cyclone Yaas: ইয়াস হানার আশঙ্কায় বাতিল শতাধিক ট্রেন, ঘোষণা রেল কর্তৃপক্ষের

ঘূর্ণিঝড় ইয়াস-এর কারণে আগামী মঙ্গল, বুধ এবং বৃহস্পতিবারের দূরপাল্পার বহু ট্রেনের যাত্রা বাতিল করলেন পূর্ব রেল কর্তৃপক্ষ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২১ ২১:৪২
Share: Save:

ঘূর্ণিঝড় ইয়াস-এর কারণে আগামী মঙ্গল, বুধ এবং বৃহস্পতিবারের দূরপাল্পার বহু ট্রেনের যাত্রা বাতিল করলেন পূর্ব রেল কর্তৃপক্ষ। হাওড়া, শিয়ালদহ এবং কলকাতা স্টেশন থেকে যাতায়াতকারী এক্সপ্রেস এবং স্পেশাল ট্রেনগুলি রয়েছে এর মধ্যে। এই তালিকায় রয়েছে, দক্ষিণ-পূর্ব, উত্তর-পূর্ব, মধ্য, পূর্ব উপকূলীয় এবং দক্ষিণ রেলের এলাকাগামী বেশ কিছু ট্রেনও। সব মিলিয়ে সংখ্যাটি ১০০-র বেশি।

বাতিল হওয়া এক্সপ্রেস ট্রেনগুলির তালিকায় পটনা-হাওড়া, নয়াদিল্লি-হাওড়া, রাধিকাপুর-হাওড়া, অমৃতসর-কলকাতা, অজমের-শিয়ালদহ, আগরতলা-শিয়ালদহ, জবলপুর-হাওড়া, নয়াদিল্লি-শিয়ালদহ, প্রয়াগরাজ হাওড়া, গুয়াহাটি-হাওড়া, পটনা-কলকাতা, নিউ আলিপুরদুয়ার-শিয়ালদহ, জোধপুর-হাওড়া, ইন্দৌর-হাওড়া, কালকা-হাওড়া, ছত্রপতি শিবাজি টার্মিনাস-হাওড়া, অমৃতসর-হাওড়া, ভোপাল-হাওড়া, গয়া-হাওড়া, মোকামা-হাওড়া, জামালপুর-হাওড়া, লালগোলা-শিয়ালদহ, বালিয়া-শিয়ালদহ, বামনহাট-শিয়ালদহ, আলিপুরদুয়ার-শিয়ালদহ, মালদা টাউন-শিয়ালদহ, মুজফ্ফরপুর-কলকাতা এক্সপ্রেসের নাম রয়েছে।

এ ছাড়া , দরভঙ্গা-কলকাতা, ডিব্রুগড়-হাওড়া, রাজেন্দ্রনগর-হাওড়া, দেহরাদূন-হাওড়া, যোগ নগরী ঋষিকেশ-হাওড়া, কাঠগোদাম-হাওড়া, রক্সৌল-হাওড়া, জয়নগর-শিয়ালদহ, গোরক্ষপুর-কলকাতা, উদয়পুর সিটি-কলকাতা, আগরা ক্যান্টনমেন্ট-কলকাতা, যোগবাণী-কলকাতা, নঙ্গাল ড্যাম-কলকাতা এক্সপ্রেসও রয়েছে এই তালিকায়। বাতিল হওয়া স্পেশাল ট্রেনগুলির মধ্যে রয়েছে দিঘা-মালদহ টাউন এক্সপ্রেস, কলকাতা-মদর, গুয়াহাটি-যশবন্তপুর, গুয়াহাটি-সেকেন্দ্রবাদ, রাজেন্দ্রনগর-বাঁকা এক্সপ্রেস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indian Railway train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE