Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cyclone Yaas

Cyclone Yaas: পূর্বাভাস কিছুটা বদলাল, রাজ্যের কোথায় ভারী, কোথায় অতি ভারী বৃষ্টি হতে পারে দেখে নিন

শক্তিশালী ঘূর্ণিঝড় ইয়াস-এর দাপটে মঙ্গলবার থেকে বৃষ্টি শুরু হওয়ার কথা দক্ষিণবঙ্গের একাধিক জেলায়। তবে বৃষ্টির পূর্বাভাসে সামান্য বদল হয়েছে।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২১ ১১:৫৫
Share: Save:

শক্তিশালী ঘূর্ণিঝড় ইয়াস-এর দাপটে মঙ্গলবার থেকেই বৃষ্টি শুরু হওয়ার কথা দক্ষিণবঙ্গের একাধিক জেলায়। তবে সোমবার মৌসম ভবন রাজ্যে বৃষ্টির যে পূর্বাভাস দিয়েছিল, তাতে সামান্য বদল হয়েছে। মঙ্গলবার সকাল ৯টা ১০ মিনিটের বুলেটিনে মৌসম ভবন জানিয়েছে, রাজ্যের একাধিক জেলায় বৃষ্টির তীব্রতা কিছুটা কমবে।

মৌসম ভবন জানিয়েছে, মঙ্গলবার থেকেই পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, কলকাতা, হাওড়া ও হুগলিতে ভারী থেকে অতি ভারী বৃষ্টি হতে পারে। বুধবার অতি ভারী বৃষ্টি হতে পারে দুই মেদিনীপুরে। অন্য দিকে ঝাড়গ্রাম, কলকাতা, হাওড়া, হুগলি, উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, বীরভূম, বাঁকুড়া, পুরুলিয়া ও বর্ধমানে ভারী থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস। ভারী বৃষ্টি হতে পারে নদিয়া, মুর্শিদাবাদ ও দার্জিলিংয়ে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

স্থলভাগে আঘাত করার পরে ঝাড়খণ্ডের দিকে যাওয়ার কথা ইয়াস-এর। তার প্রভাবে বৃহস্পতিবার মালদহ, দার্জিলিং, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর, কালিম্পং, জলপাইগুড়ি, সিকিম, বীরভূম, বাঁকুড়া, পুরুলিয়া, বর্ধমান ও মুর্শিদাবাদ জেলায় ভারী বৃষ্টি হতে পারে বলেই পূর্বাভাস দিয়েছে মৌসম ভবন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IMD Cyclone Yaas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE