Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Jagdeep Dhankhar

Kolkata fake vaccination case: দেবাঞ্জনের দেহরক্ষীর সঙ্গে ধনখড়ের যোগ! ছবি প্রকাশ করে বরখাস্তের দাবি তুলল তৃণমূল

দু’টি ছবি প্রকাশ করে সুখেন্দুশেখরের ইঙ্গিত, দেবাঞ্জনের দেহরক্ষী অরবিন্দ বৈদ্যের সঙ্গে বহু দিন ধরেই রাজ্যপাল ধনখড়ের যোগাযোগ ছিল।

সাংবাদিক বৈঠকে সুখেন্দু শেখর রায়।

সাংবাদিক বৈঠকে সুখেন্দু শেখর রায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২১ ১৬:২১
Share: Save:

জাল টিকা-কাণ্ডে এ বার জড়িয়ে গেল রাজ্যপাল জগদীপ ধনখড়েরও নাম। ওই কাণ্ডে মূল অভিযুক্ত দেবাঞ্জন দেবের দেহরক্ষীর সঙ্গে ধনখড়ের ছবি প্রকাশ্যে এনে নতুন বিতর্ক তৈরি করল তৃণমূল কংগ্রেস। বৃহস্পতিবার সাংবাদিক বৈঠক করেন তৃণমূলের জাতীয় মুখপাত্র তথা রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখর রায়। সেখানেই দেবাঞ্জনের দেহরক্ষীর দু’টি ছবি প্রকাশ করেন তিনি। একটিতে খোদ দেবাঞ্জনের সঙ্গে, অন্যটিতে রাজ্যপাল ও তাঁর পরিবারের সঙ্গে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে ওই দেহরক্ষীকে।

ছবি প্রকাশ করে সুখেন্দুশেখর বলেন, দেবাঞ্জনের দেহরক্ষী অরবিন্দ বৈদ্যের সঙ্গে বহু দিন ধরেই ধনখড়ের যোগাযোগ ছিল। তিনি প্রথম যে ছবিটি সামনে আনেন, তাতে অরবিন্দকে দেবাঞ্জনের পিছনে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। ঠিক তার পরের ছবিতেই দেখা গিয়েছে, রাজ্যপালের পরিবারের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন ওই ব্যক্তি। তৃণমূল মুখপাত্র বলেন, ‘‘শোনা গিয়েছে, এই দেহরক্ষীর মাধ্যমেই নাকি বিশেষ বিশেষ ব্যক্তিদের বাড়িতে খাম, উপহার পৌঁছে যেত।’’

বুধবার জাল টিকা-কাণ্ড নিয়ে মমতা বলেছিলেন, ‘‘বিজেপি-র লোকজনের সঙ্গেও প্রতারকদের ছবি আছে হয়তো। খুঁজলেই পাওয়া যাবে। আগামী দিনে নিশ্চয়ই বেরোবে।’’ আর তার পরেই ছবি প্রকাশ করে দেবাঞ্জন-কাণ্ডে রাজ্যপালকেও জড়াল তৃণমূল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE