Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Minakshi Mukherjee

Minakshi Mukherjee: আমতা থানায় বিক্ষোভ, মীনাক্ষীদের আগাম জামিন মঞ্জুর করল হাই কোর্ট

গত ২৫ ফেব্রুয়ারি ছাত্রনেতা আনিস খানের মৃত্যুর প্রতিবাদে এসএফআই-ডিওয়াইএফের কর্মসূচিকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে হাওড়ার পাঁচলা। হাওড়া গ্রামীণ পুলিশ সুপারের অফিসে হামলার অভিযোগে গ্রেফতার করা হয় মীনাক্ষী-সহ ১৬ জনকে।

মীনাক্ষী মুখোপাধ্যায়

মীনাক্ষী মুখোপাধ্যায় ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২২ ১৩:৩৯
Share: Save:

সিপিএম নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়ের আগাম জামিনের আর্জি মঞ্জুর করল কলকাতা হাই কোর্ট। মঙ্গলবার বিচারপতি দেবাংশু বসাক এবং বিভাসরঞ্জন দের ডিভিশন বেঞ্চ মীনাক্ষী-সহ অন্য আন্দোলনকারীদের জামিন মঞ্জুর করেছে।

গত ২৫ ফেব্রুয়ারি ছাত্রনেতা আনিস খানের মৃত্যুর প্রতিবাদে এসএফআই-ডিওয়াইএফের কর্মসূচিকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে হাওড়ার পাঁচলা। হাওড়া গ্রামীণ পুলিশ সুপারের অফিসে হামলার অভিযোগে গ্রেফতার করা হয় মীনাক্ষী-সহ ১৬ জনকে। তাঁদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়। আমতা থানায় বিক্ষোভের ঘটনাতেও তাঁদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। সেই অভিযোগের বিরুদ্ধে আগাম জামিনের আবেদন জানিয়ে হাই কোর্টে মামলা করেন মীনাক্ষীরা। আদালত তাঁদের আবেদন মঞ্জুর করেছে।

এর আগেও আমতায় বিক্ষোভের ঘটনায় হাওড়া আদালতের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তাঁদের শর্তসাপেক্ষে জামিন দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Minakshi Mukherjee DYFI High Court
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE