Advertisement
২৬ এপ্রিল ২০২৪
BJP

Udayan Guha: আর একটা পা-ও ভেঙে দেব, বিধানসভায় মিহিরকে হুমকি উদয়নের, ধমকে থামালেন স্পিকার

বিএসএফ-এর এক্তিয়ার বৃদ্ধি নিয়ে বিধানসভায় আলোচনার সময় একে অপরের সঙ্গে বিতণ্ডায় জড়িয়ে পড়েন মিহির গোস্বামী আর উদয়ন গুহ।

বিজেপি বিধায়ক মিহির গোস্বামী (বাঁ দিকে), তৃণমূল বিধায়ক উদয়ন গুহ (ডান দিকে)।

বিজেপি বিধায়ক মিহির গোস্বামী (বাঁ দিকে), তৃণমূল বিধায়ক উদয়ন গুহ (ডান দিকে)। গ্রাফিক— শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২১ ১৫:১৫
Share: Save:

বিএসএফ-এর এক্তিয়ার বৃদ্ধি নিয়ে বিধানসভায় প্রবল হইহট্টগোল। শাসক-বিরোধী দুই বিধায়কের মধ্যে বিতণ্ডা। কোচবিহারের নাটাবাড়ির বিজেপি বিধায়ক মিহির গোস্বামীর সঙ্গে সেই জেলারই দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহর মধ্যে বাধল গোলমাল।

বিধানসভায় চলছে অধিবেশন। সেই অধিবেশনের মধ্যেই বিএসএফ-এর এক্তিয়ার বৃদ্ধি নিয়ে আলোচনা শুরু হয়। আলোচনা চলাকালীন একে অপরের সঙ্গে বিতণ্ডায় জড়িয়ে পড়েন শাসক ও বিরোধী দলের দুই বিধায়ক। সভা চলাকালীন দিনহাটার বিধায়ক উদয়ন অভিযোগ করেন, তল্লাশির নামে অত্যাচার চালাচ্ছে বিএসএফ। অন্য দিকে উদয়নের বিরোধিতা করে বিজেপি বিধায়করা হট্টগোল শুরু করেন। সেই সময়, নাটাবাড়ির বিধায়ক মিহিরের উদ্দেশে কিছু বলেন। পাল্টা জবাব দেন মিহিরও। তার পরেই দু’জনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়ে যায়। অভিযোগ, উত্তপ্ত বাক্য বিনিময়ের সময় উদয়ন মিহিরের উদ্দেশে বলেন, ‘‘বাংলায় আপনার দলের একটি পা ভাঙা গিয়েছে। আর একটি পা-ও ভেঙে দেব।’’ উদয়নের এই মন্তব্যের পরই বিজেপি বিধায়করা স্পিকারের দৃষ্টি আকর্ষণ করেন। তাঁরা বলতে থাকেন, সভায় এটা কী চলছে!

দিনহাটার তৃণমূল বিধায়কের ব্যবহারে অসন্তুষ্ট হন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। তিনি মৃদু ধমক দিয়ে উদয়নকে থামান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Udayan Guha Mihir Goswami WB Assembly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE