Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Unnatural death

সল্টলেকের বাড়ি থেকে বৃদ্ধার রক্তাক্ত দেহ উদ্ধার, পাশ থেকে মিলল রক্তমাখা ছুরি, তদন্তে পুলিশ

সল্টলেকে তিন নম্বর সেক্টরের বাড়িতে থাকতেন ৭৮ বছরের যদুনাথ মিত্র এবং তাঁর স্ত্রী মন্দিরা। বুধবার সকালে সেই বাড়ি থেকেই মন্দিরার দেহ উদ্ধার হয়। দেহের পাশে পড়ে ছিল একটি রক্তমাখা ছুরি।

— Representative Image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৪ ০৯:৩১
Share: Save:

সল্টলেকে বৃদ্ধার অস্বাভাবিক মৃত্যু। তিন নম্বর সেক্টরের জিসি ব্লকের বাসিন্দা যদুনাথ মিত্র এবং তাঁর স্ত্রী মন্দিরা মিত্র। বুধবার সকালে মন্দিরার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। বাড়ি থেকে যদুনাথকেও সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করা হয়। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। স্থানীয় সূত্রের খবর, ৭৮ বছরের যদুনাথ পেশায় চিকিৎসক। বাড়িতে স্ত্রীর সঙ্গে তিনি থাকতেন। মন্দিরার দেহের পাশ থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার হয়েছে। খুন না আত্মহত্যা, তদন্ত করে দেখছে পুলিশ।

(এই খবরটি সবে প্রকাশ করা হয়েছে। বিস্তারিত কিছু ক্ষণের মধ্যে আসছে। পাতাটি কিছু ক্ষণ পর পর ‘রিফ্রেশ’ করলে আপনি সর্বশেষ খবর দেখতে পাবেন। দ্রুত খবর পৌঁছে দেওয়ার সময়েও আমাদের তথ্যের সত্যাসত্য সম্পর্কে সচেতন থাকতে হয়। সে জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর সেটি সম্পর্কে নিশ্চিত না-হয়ে আমরা তা প্রকাশ করি না। ‘ফেক নিউজ়’ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এই পদ্ধতি আরও জরুরি)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Couple Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE