Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

Fake IPS Arrested: শহরে এ বার গ্রেফতার জাল আইপিএস, নীলবাতির গাড়িতে ঘুরতেন নিরাপত্তারক্ষী নিয়ে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৭ জুলাই ২০২১ ১০:৪৫
গ্রেফতার অভিযুক্তরা

গ্রেফতার অভিযুক্তরা
নিজস্ব চিত্র।

শহরে এ বার জাল আইপিএস-এর হদিশ মিলল। নিজেকে ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি (এনআইএ)-র আধিকারিক পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগ উঠেছে রাজর্ষি ভট্টাচার্য নামের এক যুবকের বিরুদ্ধে। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। নিরাপত্তারক্ষী নিয়ে নীলবাতি লাগানো গাড়িতে তিনি ঘুরতেন বলে অভিযোগ। তাঁর নিরাপত্তারক্ষী ও গাড়ির চালককেও গ্রেফতার করা হয়েছে। রাজর্ষির কাছে টাকা, দু’টি আগ্নেয়াস্ত্র ও ছয় রাউন্ড গুলি উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে।

সোমবার পার্ক স্ট্রিট থানায় একটি অভিযোগ দায়ের করেন জাকির হুসেন নামের এক ব্যক্তি। তিনি জানান, রাজর্ষি তাঁর কাছে ২ লক্ষ টাকা চেয়েছেন। টাকা দিতে না পারলে তাঁকে গ্রেফতার করা হবে বলেও ভয় দেখিয়েছেন তিনি। ঘটনার তদন্তে নেমে বেলঘরিয়ার বাসিন্দা ৪৫ বছরের রাজর্ষিকে গ্রেফতার করে পুলিশ। তাঁর গাড়ির চালক মহম্মদ সিকন্দর ও নিরাপত্তারক্ষী অভিজিৎ দাসকেও গ্রেফতার করেছে পুলিশ। সিকন্দর কলকাতা ও অভিজিৎ হাওড়ার বাসিন্দা। নীলবাতি লাগানো গাড়িটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ।

Advertisement

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, আত্মীয় ও বন্ধুদের কাছেও নিজেকে আইপিএস অফিসার বলেই পরিচয় দিতেন রাজর্ষি। তিনি বলতেন, এই মুহূর্তে স্পেশ্যাল মিশনে রয়েছেন। জাকির ছাড়াও আর কাদের সঙ্গে তিনি প্রতারণা করেছেন তা খতিয়ে দেখছে পুলিশ। ধৃতদের মঙ্গলবার ব্যাঙ্কশাল কোর্টে তোলা হবে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন

Advertisement