Advertisement
০৪ মে ২০২৪
Nursing Student Death

বয়ফ্রেন্ডের বিরুদ্ধে থানায় অভিযোগ নার্সিং ছাত্রীর বাবার, মেস থেকে উদ্ধার হয়েছিল ঝুলন্ত দেহ

মৃত ছাত্রীর ঘর থেকে কোনও সুইসাইড নোট মেলেনি। সহপাঠীদের একাংশ জানিয়েছিলেন যে, সম্পর্কের টানাপড়েনের জেরে চরম সিদ্ধান্ত নিতে পারেন ওই ছাত্রী।

representational image of death

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৩ ১৫:১৮
Share: Save:

পূর্ব যাদবপুরে এক নার্সিং ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুতে তাঁর বয়ফ্রেন্ডের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন বাবা। তিনি থানায় অভিযুক্তের বিরুদ্ধে মানসিক ভাবে চাপ দেওয়ার অভিযোগ করেছেন। ভারতীয় দণ্ডবিধির ৩০৬ ধারা (আত্মহত্যায় প্ররোচনা)-য় মামলা রুজু করেছে পুলিশ। এ ছাড়াও ৫০৬ ধারা যুক্ত করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম মল্লিকা দাস। বয়স ২২ বছর। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নার্সিং পড়তেন। গত সোমবার সকাল ৮টা নাগাদ পূর্ব যাদবপুরের গ্রিন পার্ক এলাকার ভাড়া মেস বাড়ি থেকে ওই ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। গলায় ওড়নায় ফাঁস দিয়ে ঝুলেছিলেন তিনি। ঘর থেকে কোনও সুইসাইড নোট মেলেনি। সহপাঠীদের একাংশ জানিয়েছিলেন যে, সম্পর্কের টানাপড়েনের জেরে চরম সিদ্ধান্ত নিতে পারেন ওই ছাত্রী।

ঘটনার এক সপ্তাহের মধ্যে মৃতার বয়ফ্রেন্ড প্রিয়ব্রত দাসের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তাঁর বাবা সমীর দাস। মৃতা এবং তাঁর বয়ফ্রেন্ড, দু’জনের বাড়ি বাঁকুড়ায়। সমীর জানিয়েছেন, মেয়েকে মানসিক চাপ দিয়েছিলেন তাঁর বয়ফ্রেন্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nursing Student Death Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE