Advertisement
০৩ মে ২০২৪
Nursing Student Death

যাদবপুরের ভাড়াবাড়ি থেকে উদ্ধার নার্সিং পড়ুয়ার ঝুলন্ত দেহ, তদন্তে পুলিশ

পুলিশ জানিয়েছে, মৃত পড়ুয়ার নাম মল্লিকা দাস। মল্লিকার সহপাঠীদের কেউ কেউ জানিয়েছেন, ওই পড়ুয়া হাসিখুশি স্বভাবের ছিলেন। তাই ওই পড়ুয়া আত্মঘাতী হয়েছেন, এমনটা মানতে নারাজ তাঁরা।

Hanged body of a nursing student found from a rent house of Jadavpur on Monday

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৪৮
Share: Save:

যাদবপুরের ভাড়াবাড়ি থেকে উদ্ধার হল নার্সিং পড়ুয়ার ঝুলন্ত দেহ। সোমবার যাদবপুরের গ্রিন পার্ক এলাকার একটি ভাড়াবাড়ির ছাদ থেকে থেকে ওই পড়ুয়ার দেহ উদ্ধার করে পুলিশ। জানা গিয়েছে, বছর বাইশের ওই তরুণী একটি বেসরকারি হাসপাতালে নার্সিংয়ের অন্তিম বর্ষের ছাত্রী ছিলেন।

পুলিশ জানিয়েছে, মৃত পড়ুয়ার নাম মল্লিকা দাস। মল্লিকার সহপাঠীদের কেউ কেউ জানিয়েছেন, ওই পড়ুয়া হাসিখুশি স্বভাবের ছিলেন। তাই ওই পড়ুয়া আত্মঘাতী হয়েছেন, এমনটা মানতে নারাজ কেউই। প্রাথমিক তদন্তে পুলিশ অবশ্য এটিকে আত্মহত্যার ঘটনা বলেই মনে করছে। সহপাঠীদের একাংশ জানাচ্ছেন যে, সম্পর্কের টানাপড়েনের জেরে চরম সিদ্ধান্ত নিতে পারেন ওই পড়ুয়া। দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

নার্সিং পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনা অবশ্য এই প্রথম নয়। কিছু দিন আগেই উত্তর দিনাজপুরের হেমতাবাদ থানার মেরুয়ালে শোয়ার ঘর থেকে এক নার্সিং পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল। মানসিক অবসাদ না কি অন্য কোনও কারণে ওই পড়ুয়া আত্মঘাতী হয়েছিলেন, তা জানা যায়নি এখনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE