Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Abhijit Mukherjee

ক্যামাক স্ট্রিটের দফতরে অভিষেকের সঙ্গে সাক্ষাৎ প্রণব-পুত্র অভিজিতের, দলবদলের জল্পনা

দিন দশেক আগেই জঙ্গিপুরে গিয়ে মুর্শিদাবাদ জেলা তৃণমূলের অনেক নেতা-নেত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন প্রাক্তন সাংসদ অভিজিৎ।

অভিষেক এবং অভিজিৎ।

অভিষেক এবং অভিজিৎ। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২১ ২৩:১৪
Share: Save:

কলকাতায় এসে অভিষেক বন্দ্যোধ্যায়ের সঙ্গে নিভৃতে বৈঠক করলেন প্রাক্তন কংগ্রেস সাংসদ অভিজিৎ মুখোপাধ্যায়। তৃণমূলের একটি সূত্র জানাচ্ছে, সোমবার সন্ধ্যায় অভিষেকের ক্যামাক স্ট্রিটের দফতরে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন প্রয়াত প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের ছেলে। এই ঘটনা অভিজিতের দল বদলের সম্ভাবনা নতুন করে উস্কে দিল বলেই মনে করা হচ্ছে।

অভিজিৎকে এ বিষয়ে ফোন করা হলেও তিনি ফোন ধরেননি। কিন্তু তাঁর ঘনিষ্ঠ মহল বৈঠকের কথা স্বীকার করে নিয়েছে। জঙ্গিপুরের প্রাক্তন সাংসদ অভিজিতের ঘনিষ্ঠ এক কংগ্রেস নেতা সোমবার রাতে বলেন, ‘‘তৃণমূলে যাওয়ার বিষয়ে আলোচনা অনেক দূর এগিয়েছে।’’ অন্যদিকে, অভিষেকের ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে সোমবার রাতে এক বিজেপি নেত্রীর সঙ্গেও তাঁর বৈঠক হয়েছে।

দিন দশেক আগেই জঙ্গিপুরে গিয়ে সাংসদ ও তৃণমূল জেলা সভাপতি আবু তাহের, সাংসদ খলিলুর রহমান, দুই মন্ত্রী আখরুজ্জামান ও সাবিনা ইয়াসমিন, বিধায়ক ইমানি বিশ্বাস, প্রাক্তন বিধায়ক আমিরুল ইসলাম ও মহম্মদ সোহরাব-সহ তৃণমূলের অনেক নেতা-নেত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন অভিজিৎ। কিন্তু সে সময় দল বদলের সম্ভাবনা খারিজ করে জানিয়েছিলেন, ওই সাক্ষাৎ নেহাতই ‘সৌজন্যমূলক’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE