Advertisement
২০ এপ্রিল ২০২৪
BJP

Babul Supriyo: বাংলা থেকে দ্রুত লুপ্ত হবে ‘অজন্তা সার্কাস’ বিজেপি, জয়প্রকাশ-কাণ্ডে খোঁচা বাবুলের

বিজেপি থেকে সাময়িক ভাবে বরখাস্ত হওয়া জয়প্রকাশ মজুমদার ও রীতেশ তিওয়ারির মঙ্গলবারের সাংবাদিক বৈঠকের পর জোড়া টুইট করেন বাবুল।

আবার বিজেপি-কে আক্রমণ বাবুলের।

আবার বিজেপি-কে আক্রমণ বাবুলের। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ১৭:৪৪
Share: Save:

বিজেপি-র অন্তর্দ্বন্দ্ব নিয়ে এ বার খোঁচা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র। গত সেপ্টেম্বরে তৃণমূলে যোগ দেওয়া আসানসোলের প্রাক্তন সাংসদের দাবি, পাঁচ মাস আগে বিজেপি ছাড়ার সময় তিনি যা বলেছিলেন, এখন সেটাই প্রমাণিত হচ্ছে।

বিজেপি থেকে সাময়িক ভাবে বরখাস্ত হওয়া জয়প্রকাশ মজুমদার ও রীতেশ তিওয়ারির মঙ্গলবারের সাংবাদিক বৈঠকের পর জোড়া টুইট করেন বাবুল। প্রথম টুইটে তিনি লেখেন, ‘‘যাই হোক না কেন, পাঁচ মাস আগে পশ্চিমবঙ্গের বিজেপি সম্পর্কে আমি যা বলেছিলাম, এখন সাংবাদিক বৈঠকে তার প্রতিধ্বনী শোনা যাচ্ছে। অজন্তা সার্কাসের পূর্ববর্তী ‘রিং মাস্টার’ দিয়ে শুরু হয়েছিল অপরিপক্ক, অকথ্য, অনভিজ্ঞ জোকারদের উত্থান। দেখতে থাকুন, গণ-প্রত্যাখ্যানের পরিণতিতে বিজেপি দ্রুত পশ্চিমবঙ্গ থেকে বিলুপ্ত হবে।’

দ্বিতীয় টুইটে বাবুল লিখেছেন, ‘বাংলা বিজেপি-র যাঁরা অভিজ্ঞ নেতা, যাঁরা বাংলার মানুষের হয়ে কাজ করতে চান তাঁরা এখন জেলায়, জেলায় ইস্তফা দিচ্ছেন। মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূলে যোগ দিচ্ছেন।’

প্রসঙ্গত, গত বছর নরেন্দ্র মোদী কেন্দ্রীয় মন্ত্রিসভার রদবদল করলে মন্ত্রিত্ব খোয়ান বাবুল। প্রায় সঙ্গে সঙ্গেই তা নিয়ে নিজের ক্ষোভ প্রকাশ্যে আনেন মোদী মন্ত্রিসভার দু’বারের মন্ত্রী। রাজনীতি ছাড়ার ঘোষণার পাশাপাশি জানান তিনি সাংসদ পদও ছেড়ে দেবেন। সাময়িক ভাবে বিজেপি কেন্দ্রীয় নেতৃত্ব তাঁর ক্ষোভ প্রশমন করলেও গত ১৮ সেপ্টেম্বর অভিষেকের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন তিনি। পরে ইস্তফা দেন আসানসোলের সাংসদ পদেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE