Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Gangster Seikh Vinod

Seikh Vinod: ৪৫ লক্ষের ব্যাঙ্ক প্রতারণা! খড়্গপুর থেকে ধরা পড়ল কুখ্যাত তোলাবাজ শেখ বিনোদ

তোলাবাজি, মাদক পাচার-সহ একাধিক মামলায় অভিযুক্ত বিনোদকে দীর্ঘদিন ধরেই খুঁজছিল পুলিশ। গত বছর আগস্টেও তাকে একবার গ্রেফতার করা হয়েছিল।

শেখ বিনোদ।

শেখ বিনোদ। ছবি : টুইটার থেকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২১ ১৪:২৪
Share: Save:

খড়্গপুর থেকে গ্রেফতার করা হল গ্যাংস্টার শেখ বিনোদকে। সিআইটি রোডের একটি ব্যাঙ্কে ৪৫ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ ছিল বিনোদের বিরুদ্ধে। ওই ঘটনায় এর আগেও কয়েকজনকে গ্রেফতার করেছিল পুলিশ। তাঁদের জেরা করেই কলকাতা পুলিশের গোয়েন্দারা বিনোদের নাগাল পেয়েছেন বলে জানিয়েছে কলকাতা পুলিশ। শুক্রবার কলকাতা পুলিশের এই সাফল্যের কথা টুইটারে জানিয়েছেন যুগ্ম কমিশনার। টুইটে লেখা হয়েছে, ‘ব্যাঙ্ক প্রতারণা মামলায় কুখ্যাত দুষ্কৃতী শেখ বিনোদ-সহ সাত জনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ।’

তোলাবাজি, মাদক পাচার-সহ একাধিক মামলায় অভিযুক্ত বিনোদকে দীর্ঘদিন ধরেই খুঁজছিল পুলিশ। গত বছর অগস্টেও তাঁকে একবার গ্রেফতার করা হয়েছিল। সে বার ভুয়ো কলসেন্টার খুলে ব্যাঙ্ক জালিয়াতির অভিযোগ ছিল বিনোদের বিরুদ্ধে। পূর্ব পুটিয়ারির একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ব্রাঞ্চ ম্যানেজার জালিয়াতির অভিযোগ করেছিলেন। তদন্তে নেমে ওই জালিয়াতির ঘটনায় সরাসরি বিনোদের যোগ পায় পুলিশ। তার ভিত্তিতেই তাঁকে গ্রেফতার করেছিল রিজেন্ট পার্ক থানার পুলিশ। তার পর বিনোদ কবে জেল থেকে বেরিয়েছিলেন, তা স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangster Seikh Vinod bank robbery Kolkata Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE