Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪

মুখ্যমন্ত্রীর সভার জন্য চাষের জমিতে কোপ, চিঠি সুজনের

চিঠিতে সুজনবাবু অভিযোগ করেছেন, স্থানীয় চাষিদের উপরে চাপসৃষ্টি করে প্রশাসনিক ব্যবস্থাপনায় ডাম্পারে করে ইট, পাথর, বালি, পাথরগুঁড়ো জমা করা হচ্ছে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০১৯ ০২:৪৪
Share: Save:

বীরভূমে আজ, মঙ্গলবার থেকে সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সভার জন্য রামপুরহাটে বহুফসলি জমির উপর দিয়ে চটজলদি পাকা রাস্তা ও হেলিপ্যাড তৈরি করা হচ্ছে, এই অভিযোগ জানিয়ে মুখ্যমন্ত্রীকেই চিঠি পাঠালেন বাম পরিষদীয় নেতা সুজন চক্রবর্তী। বামেদের অভিযোগ, স্থানীয় প্রশাসনের কাছে এই বিষয়ে অভিযোগ জানাতে গিয়েও লাভ হয়নি। চিঠিতে সুজনবাবু অভিযোগ করেছেন, স্থানীয় চাষিদের উপরে চাপসৃষ্টি করে প্রশাসনিক ব্যবস্থাপনায় ডাম্পারে করে ইট, পাথর, বালি, পাথরগুঁড়ো জমা করা হচ্ছে। চাষের জমিতেই কংক্রিটের নির্মাণ হচ্ছে। জমির চরিত্রবদল আটকানোর জন্য স্বয়ং মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ চেয়েছেন সুজনবাবু। তাঁর অভিযোগ উড়িয়ে তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল অবশ্য বলেছেন, ‘‘ওটা চাষের জমি নয়, ফসলও হয় না। কলকাতায় বসে কথা না বলে এখানে এসে চাষিদের সঙ্গে কথা বলে যান!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE