Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Hanskhali

Hanskhali Gang rape and Murder: হাঁসখালি: সিবিআই নির্যাতিতার বাড়ি যেতেই অন্ধকারে ডুবে গেল গোটা এলাকা

সন্ধ্যায় ৬.১৫ মিনিটে শ্যামনগরে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে। শেষমেশ টর্চ জ্বালিয়ে নির্যাতিতার বাড়ি ও সংলগ্ন এলাকায় তল্লাশি চালান তদন্তকারীরা।

অন্ধকারে আলো জ্বেলে তদন্তে সিবিআই

অন্ধকারে আলো জ্বেলে তদন্তে সিবিআই

নিজস্ব সংবাদদাতা
হাঁসখালি শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ১৯:৫২
Share: Save:

বৃহস্পতিবারই নদিয়ায় হাঁসখালির নির্যাতিতার বাড়িতে এসেছে সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকেরা সেখানে পৌঁছে তদন্ত প্রক্রিয়া শুরু করতেই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে অন্ধকারে ঢেকে যায় গোটা এলাকা। প্রায় এক ঘণ্টা ধরে ওই এলাকায় লোডশেডিং ছিল।

সন্ধ্যায় ৬.১৫ মিনিটে শ্যামনগর এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে। শেষমেশ টর্চ আর গাড়ির আলো দিয়ে নির্যাতিতার বাড়ি ও সংলগ্ন এলাকায় তল্লাশি চালান তদন্তকারীরা। বিজেপি-র অভিযোগ, তদন্ত প্রক্রিয়া বাধা দিতেই ইচ্ছে করে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেওয়া হয়েছে। যদিও কৃষ্ণগঞ্জ শিবনিবাস বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রের স্টেশন অধিক্ষক জানান, আবহাওয়া খারাপ থাকায় সাময়িক ভাবে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করা হয়েছিল। তাঁর কথায়, ‘‘ভীষণ মেঘ করেছিল ওই এলাকায়। হালকা বৃষ্টিও হচ্ছিল। তাই বিদ্যুৎ বন্ধ করা হয়েছে। কিছু ক্ষণের মধ্যে স্বাভাবিক হবে।’’

গণধর্ষণ-কাণ্ডে তদন্তভার কলকাতা হাই কোর্ট সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার পরেই বুধবার মধ্য রাতেই হাঁসখালি পৌঁছে গিয়েছিলেন তদন্তকারীরা। এর পর আবার বৃহস্পতিবার তাঁরা যান সেখানে। হাঁসখালি থানায় গিয়ে পুলিশ আধিকারিকদের সঙ্গে তাঁরা কথা বলেন। সংগ্রহ করেন কেস ডায়েরিও। এ ছাড়া এখনও পর্যন্ত পুলিশি তদন্তে কী কী নমুনা সংগ্রহ করা হয়েছে, সে সম্পর্কে তাঁরা জানতে চান। কাদের জবানবন্দি নেওয়া, কাদের জিজ্ঞাসাবাদ করা দরকার, তা-ও জানতে চান তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hanskhali Gang Rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE