Advertisement
১১ মে ২০২৪
Hanskhali

Hanskhali Gang Rape case: হাঁসখালি: বৃহস্পতিবার নির্যাতিতার বাড়ি যাচ্ছেন জাতীয় শিশু সুরক্ষা কমিশনের প্রতিনিধি

হাঁসখালিতে কেন্দ্রীয় প্রতিনিধি দল পাঠাবে বিজেপিও। একটি পাঁচ জনের কমিটিও গড়ে দিয়েছেন দলের সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা।

নির্যাতিতার বাড়ি

নির্যাতিতার বাড়ি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২২ ১৯:৩৭
Share: Save:

মঙ্গলবারই হাঁসখালির নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করেছেন রাজ্যের শিশু সুরক্ষা কমিশনের প্রতিনিধিরা। এ বার জাতীয় শিশু সুরক্ষা কমিশনের এক প্রতিনিধিও যাচ্ছেন মৃতার পরিবারের দেখা করতে। বুধবার দিল্লি থেকে কলকাতায় পৌঁছবেন কমিশনের সদস্য সম্পাদক রূপালি বন্দ্যোপাধ্যায় সিংহ। সন্ধ্যা সাড়ে ৭টায় তাঁর কলকাতা বিমানবন্দরে নামার কথা রয়েছে। এর পর বৃহস্পতিবারই তিনি হাঁসখালি যাবেন বলে খবর।

হাঁসখালিতে কেন্দ্রীয় প্রতিনিধি দল পাঠাবে বিজেপিও। ওই কমিটি গড়ে দিয়েছেন দলের সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। কমিটিতে রয়েছেন উত্তরপ্রদেশের সাংসদ রেখা বর্মা, রাজ্যের মন্ত্রী বেবিরানি মৌর্য, তামিলনাড়ুর বিধায়ক তথা মহিলা মোর্চার সর্বভারতীয় সভানেত্রী বনথি শ্রীনিবাসন, মহারাষ্ট্র বিজেপি-র নেত্রী খুশবু সুন্দর এবং বাংলার বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী। এ ছাড়াও রাখা হয়েছে তামিলনাড়ুর বিধায়ক তথা মহিলা মোর্চার সর্বভারতীয় সভানেত্রী বনথি শ্রীনিবাসন। রয়েছেন মহারাষ্ট্র বিজেপি-র নেত্রী খুশবু সুন্দর এবং বাংলার বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী। আগেই নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করেছেন কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র, প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী এবং রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

নদিয়ার গণধর্ষণ-কাণ্ড নিয়ে তোলপাড় গোটা রাজ্য। এই ঘটনার উত্তাপ ছড়িয়েছে জাতীয় স্তরেও। গণধর্ষণের ঘটনায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের সমালোচনা করেছেন ‘নির্ভয়া’র মা আশা দেবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hanskhali Gang Rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE