Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Howrah

Howrah: বাড়ির সামনে প্রস্রাব! প্রতিবাদ করায় রেগে এক জন বার করলেন বন্দুক, অন্য জন ছুরি!

অভিযোগ, মহিলাদের মারধরও করেন ওই দুই যুবক। আগ্নেয়াস্ত্র হাতে নিয়ে তাঁদের হুমকি দেওয়া হয়। এমন ঘটনায় তীব্র উত্তেজনা ছড়ায় সাঁতরাগাছিতে।

পুলিশি টহলদারি বাড়ানো হয়েছে এলাকায়।

পুলিশি টহলদারি বাড়ানো হয়েছে এলাকায়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সাঁতরাগাছি শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২২ ০১:৫৩
Share: Save:

গৃহস্থের বাড়ির সামনে প্রস্রাব করছিলেন দুই যুবক। বাড়ির মালকিন বাধা দিতেই রেগে গেলেন তাঁরা। অভিযোগ, এক জন বন্দুক বার করে হুমকি দেন বাড়ির সবাইকে। তাঁর অপর সঙ্গী তেড়ে যান ছুরি নিয়ে। শুক্রবার এমন ঘটনায় তীব্র উত্তেজনা ছড়ায় হাওড়ার সাঁতরাগাছি থানার ২ নম্বর সুলতানপুর, নস্করপাড়া এলাকায়। অভিযোগ, মহিলাদের মারধরও করেন ওই দুই যুবক। আগ্নেয়াস্ত্র হাতে নিয়ে তাঁদের হুমকি দেওয়া হয়।

স্থানীয় সূত্রে খবর, নস্করপাড়া এলাকায় একটি বাড়ির সামনে প্রস্রাব করছিলেন দুই যুবক। তা নিয়ে আপত্তি জানান ওই বাড়ির লোকজন। অভিযোগ, ওই দুই যুবক পাল্টা বাড়ির গৃহকর্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। এর পর উত্তেজনাকর পরিস্থিতি তৈরি হয়। চিৎকার চেঁচামেচির মধ্যে এক জন ধারালো অস্ত্র দিয়ে ওই বাড়ির মহিলাদের উপরে আক্রমণ করেন বলে অভিযোগ। তাতে দুই মহিলা জখম হন। শুধু তাই নয়, অপর এক জনের বার করেন আগ্নেয়াস্ত্র, তিনি সেটা দেখিয়ে হুমকিও দেন বলে অভিযোগ।

এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান সাঁতরাগাছি থানার ভারপ্রাপ্ত ওসি-সহ বিশাল পুলিশ বাহিনী। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে এবং যাতে নতুন করে উত্তেজনা না ছড়ায় সে জন্য পুলিশি টহলদারি চলছে ওই এলাকায়। অন্য দিকে, স্থানীয় বাসিন্দাদের তরফ থেকে লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ দুই যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে বলে খবর। পরে হাওড়া সিটি পুলিশ সূত্রে জানা গিয়েছে, যুবকের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি পাখি মারার বন্দুক। তাঁদের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE