Advertisement
০৫ মে ২০২৪
Howrah

হাওড়ায় ঘরের দরজা ভেঙে উদ্ধার বৃদ্ধের দেহ! ২ দিনে দুই অস্বাভাবিক মৃত্যুর তদন্তে পুলিশ

প্রতিবেশীরা জানান, চৌধুরী পাড়া এলাকার বাসিন্দা নির্মলের বয়স আনুমানিক ৬২ বছর। বেশ কিছু দিন ধরে তাঁকে বাড়ির বাইরে বেরোতে দেখেননি কেউ। রবিবার নির্মলের এক আত্মীয় তাঁর বাড়িতে আসেন।

2 mystery death case in 2 days in Howrah Chatterjeehat police station dgtld

হাওড়ায় একই থানা এলাকায় ২ দিনে দু’টি রহস্যমৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১৫:৫০
Share: Save:

বাড়ির বাইরে থেকে ডাকাডাকি করেও বৃদ্ধের সাড়া পাননি আত্মীয়। প্রতিবেশীরা জড়ো হয়ে হাঁকডাক করেছিলেন। তবুও ঘরের ভিতর থেকে কোনও সাড়াশব্দ আসেনি। শেষে ঘরের দরজা ভাঙল পুলিশ। উদ্ধার হল বৃদ্ধের ঝুলন্ত দেহ। হাওড়ার চ্যাটার্জিহাট থানা এলাকার ঘটনা। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম নির্মল দত্ত। অবিবাহিত ওই বৃদ্ধ বাড়িতে একাই থাকতেন। মানসিক অবসাদ থেকে আত্মঘাতী হয়েছেন তিনি। এমনটাই প্রাথমিক তদন্তের পর মনে করছেন তদন্তকারীরা।

প্রতিবেশীরা জানান, চৌধুরী পাড়া এলাকার বাসিন্দা নির্মলের বয়স আনুমানিক ৬২ বছর। বেশ কিছু দিন ধরে তাঁকে বাড়ির বাইরে বেরোতে দেখেননি কেউ। রবিবার নির্মলের এক আত্মীয় তাঁর বাড়িতে আসেন। কিন্তু দেখা না পেয়ে তিনি স্থানীয়দের ডেকে আনেন। এর পরই বৃদ্ধের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে।

শনিবারই এক বৃদ্ধের পচাগলা দেহ উদ্ধার হয়েছে ওই থানায়। মৃতের নাম প্রতাপ বন্দ্যোপাধ্যায়ের (৬৪)। ওলাবিবিতলা লেনে প্রতাপের বাড়ির বাইরে তীব্র দুর্গন্ধ ছড়িয়ে পড়েছিল। চ্যাটার্জিহাট থানার পুলিশ গিয়ে ঘরের দরজা ভাঙে। সোফার ওপরে উপুড় হয়ে পড়ে থাকা পচাগলা দেহ উদ্ধার করে তারা। স্থানীয়রা জানান ওই বৃদ্ধও একাই থাকতেন ওই বাড়িতে। বেশ কয়েক দিন আগে তাঁকে বাজার করে ফিরতে দেখেছিলেন। সেই শেষ বার।

দু’টি অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah mystery death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE