Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Howrah

Howrah Women-Child Missing: শীতের বাজার করতে বেরিয়ে শিশু-সহ নিখোঁজ একই পরিবারের দুই মহিলা, চাঞ্চল্য বালিতে

পুলিশ সূত্রে খবর, ১৫ তারিখ তাঁদের শেষ লোকেশন শ্রীরামপুরে পাওয়া গেছে। তার পর থেকে ফোন বন্ধ। তাঁদের ‘টাওয়ার লোকেশন’ খতিয়ে দেখছে পুলিশ।

শিশুকে নিয়ে কোথায় গেলেন দুই মহিলা?

শিশুকে নিয়ে কোথায় গেলেন দুই মহিলা? — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বালি শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২১ ১৮:১৩
Share: Save:

শীতের বাজার করতে বেরিয়ে সাত বছরের শিশু-সহ নিখোঁজ একই পরিবারের দুই গৃহবধূ। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। দুশ্চিন্তায় পরিবার।

গত ১৫ ডিসেম্বর বালির আনন্দনগর লোকনাথ মন্দির এলাকার বাসিন্দা অনন্যা কর্মকার, তাঁর জা রিয়া কর্মকার ও রিয়ার সাত বছরের শিশুকে নিয়ে শীতের বাজার করতে যান হুগলির শ্রীরামপুরে।

সে দিন দুপুর ৩টের পর থেকে তাঁদের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় পরিবারের। মোবাইল ফোনও সুইচড অফ। শাশুড়ি মিতা কর্মকার বলেন, ‘‘দুই বৌমার সাথে ছোট্ট নাতি রয়েছে। কী হয়েছে, কোথায় রয়েছে কিছুই বুঝতে পারছি না। খুব দুশ্চিন্তায় আছি।’’ তাঁর ছেলে প্রভাত কর্মকার বলেন,‘‘সব আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ নেওয়া হয়েছে। কোথাও সন্ধান মেলেনি। খুব দুশ্চিন্তার মধ্যে আছি।’’

স্থানীয় নিশ্চিন্দা থানায় পরিবারের তিন সদস্যের নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করা হয়েছে। শ্রীরামপুর থানা সূত্রে জানা গিয়েছে, ১৫ তারিখ তাঁদের শেষ লোকেশন পাওয়া গিয়েছে শ্রীরামপুরে। তার পর থেকেই ফোন বন্ধ হয়ে যায়। টাওয়ার লোকেশন খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Missing srirampur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE