Advertisement
১১ মে ২০২৪
Singur

Singur Murder: পারিবারিক বিবাদের জের! সিঙ্গুরে আত্মীয় কোপালেন একই পরিবারের চার জনকে, মৃত্যু সকলের

কাটাকাটির পর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালান যোগেশ পটেল। ঘটনার পর পলাতক অভিযুক্ত। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

সিঙ্গুরের ঘটনাস্থলে পুলিশ।

সিঙ্গুরের ঘটনাস্থলে পুলিশ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সিঙ্গুর শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২১ ১২:১৬
Share: Save:

পারিবারিক অশান্তির জেরে একই পরিবারের চার জনকে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল এক আত্মীয়ের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে হুগলি জেলার সিঙ্গুরে। ঘটনায় দু’জন নিহত। বাকি দু’জন আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন। তাঁদের নিয়ে যাওয়া হয়েছিল কলকাতার এসএসকেএম হাসপাতালে। পরে সেখানেই মৃত্যু হয়েছে তাঁদের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সিঙ্গুরের নান্দাবাজার এলাকায় কাঠ চেরাই কল রয়েছে পটেলদের। কাঠকলের সঙ্গেই তাঁদের বাড়ি। বৃহস্পতিবার সকালে তাঁদের বাড়িতে যান পটেলদের আত্মীয় যোগেশ পটেল। তখন তাঁদের মধ্যে কথা কাটাকাটির পর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালান যোগেশ। অভিযোগ, পটেল পরিবারের চার জনকে কুপিয়েছেন তিনি। এর জেরে আহত হন দীনেশ পটেল (৫০), তাঁর স্ত্রী অনসূয়া পটেল (৪৫), বাবা মাভজি পটেল (৭১) এবং দীনেশের ছেলে ভাবিক পটেল (২৩)।

ঘটনার পর আহতদের নিয়ে যাওয়া হয়েছিল সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে। সেখানে দীনেশ এবং‌ অনসূয়াকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। দীনেশের বাবা এবং ছেলেকে সিঙ্গুর থেকে স্থানান্তরিত করা হয়েছিল এসএসকেএম হাসপাতালে। সেখানে মৃত্যু হয়েছে তাঁদের। পরে ঘটনার পর পলাতক অভিযুক্ত যোগেশ। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

হুগলির অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) শিবপ্রসাদ পাত্র বলেছেন, ‘‘প্রাথমিক ভাবে মনে হচ্ছে সম্পত্তি এবং টাকা পয়সা নিয়ে গণ্ডগোলেই এই ঘটনা ঘটেছে। অল্প উত্তেজনায় তা ঘটেছে বলে মনে হচ্ছে। অভিযুক্তকে চিহ্নিত করা গিয়েছে। তাঁর খোঁজে তল্লাশি চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Singur Attempt To Murder police Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE