Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Electrocution

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু শিবপুরে, মাথায় করে টিন নিয়ে যাওয়ার সময় তারে ঠেকে দুর্ঘটনা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত কিশোরের নাম রাজকুমার রাম। শিবপুরের কয়লা ডিপো এলাকায় তার বাড়ি। গঙ্গাস্নান করে বাড়ি ফেরার পথে বিদ্যুতের তারের স্পর্শে তার মৃত্যু হয়।

A child died by electrocution at Shibpur of Howrah

রাজকুমার রাম। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শিবপুর শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ১৫:১৪
Share: Save:

বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হল এক কিশোরের। এই ঘটনা ঘটেছে হাওড়ার শিবপুরের। পুলিশ দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পাশাপাশি, ওই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে শুরু হয়েছে তদন্ত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত কিশোরের নাম রাজকুমার রাম (১৫)। শিবপুরের কয়লা ডিপো এলাকায় তার বাড়ি। স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা নাগাদ রাজকুমার বাড়ি থেকে কিছুটা দূরে গঙ্গায় স্নান করতে গিয়েছিল। বাড়ি ফেরার পথে একটি খাটালের সামনে বড় টিনের টুকরো পড়ে থাকতে দেখে সে। সেই টিনের টুকরোটি মাথায় করে নিয়ে বাড়িত নিয়ে আসছিল সে। সেই সময় খাটালের পাশে একটি ঝুলন্ত বৈদ্যুতিক তারে টিনের একটি অংশ আটকে যায়। বিদ্যুৎপৃষ্ট হয়ে সে মাটিতে ছিটকে পড়ে।

স্থানীয় বাসিন্দারা রাজকুমারকে বাঁশ দিয়ে মেরে বৈদ্যুতিক তারের সংস্পর্শ থেকে বিচ্ছিন্ন করে দেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ওই কিশোরকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় হাওড়া জেলা হাসপাতালে। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE