Advertisement
১১ মে ২০২৪
COVID-19

Uttarpara: করোনা মোকাবিলায় হুগলির উত্তরপাড়ায় চালু হল অক্সিজোন

এখানে ২৪ ঘণ্টা এই পরিষেবা চালু থাকবে বলে জানিয়েছেন ক্লাব সদস্যরা।

নিজস্ব সংবাদদাতা
উত্তরপাড়া শেষ আপডেট: ২৮ মে ২০২১ ১৭:২০
Share: Save:

করোনা অতিমারির দ্বিতীয় পর্যায়ে দৈনিক সংক্রমণ বাড়ার সঙ্গে সঙ্গে যখন অক্সিজেনের চাহিদা বাড়ছে ঠিক তখন সাধরণ মানুষের জন্য বাড়ি বাড়ি বিনামূল্যে অক্সিজেন পৌঁছে দিচ্ছে উত্তরপাড়ার ভদ্রকালীর একটি ক্লাব। শুধু তাই নয়, প্রগতি সংঘ নামে ওই ক্লাবঘরে অক্সিজোন চালু করা হয়েছে। অক্সিজেন সঙ্কটের সময় ক্লাবের এই উদ্যোগে খুশি উত্তরপাড়া, হিন্দমোটর, কোন্নগর এবং পার্শ্ববর্তী অঞ্চলের মানুষ।

এখানে ২৪ ঘণ্টা এই পরিষেবা চালু থাকবে বলে জানিয়েছেন ক্লাব সদস্যরা। গত ২৩ মে থেকে এই পরিষেবা দেওয়ার কাজ শুরু হয়েছে উত্তরপাড়ায়। ইতিমধ্যেই ১২ জনকে অক্সিজেন পরিষেবা পৌঁছে দেওয়া হয়েছে। অক্সিজোনের উদ্বোধন করেন উত্তরপাড়া কোতরং পুরসভার পুরপ্রশাসক দিলীপ যাদব, মহামায়া শিশু ও মাতৃমঙ্গল কেন্দ্রের ইনচার্জ সুব্রত মুখোপাধ্যায়,এবং পুর প্রতিনিধি দীপক কুণ্ডু।

এ বিষয়ে পুরপ্রশাসক বলেন, “অতিমারির এই কঠিন সময়ে যখন অক্সিজেনের চাহিদা বাড়ছে সে সময় প্রগতি সংঘের এই উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়। আগামী দিনে এই উদ্যোগকে দেখে আশা করা যায় আরও বিভিন্ন ক্লাব এবং সংগঠন এগিয়ে আসবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Oxygen Uttarpara COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE