Advertisement
০৮ মে ২০২৪
Attempt To Murder

Attempt To Murder: শিবপুরে হাই কোর্টের আইনজীবীকে প্রকাশ্যে কোপাল দুষ্কৃতীরা, ভর্তি হাসপাতালে

বেলা ১১টা থেকে সাড়ে ১১টা নাগাদ কয়েক জন দুষ্কৃতী তাঁর দফতরে আসে। ধারালো অস্ত্র নিয়ে তারা চড়াও হয় তনভিরের উপর।

হাসপাতালে ভর্তি আহত তনভির আলম।

হাসপাতালে ভর্তি আহত তনভির আলম। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
শিবপুর শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ১৩:৩৩
Share: Save:

বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে চায়ের দোকানে বসে আইনজীবী। ঠিক সেই সময়েই তাঁকে ঘিরে ধরে আততায়ীদের হামলা। ধারাল অস্ত্র দিয়ে একের পর এক কোপ। তার জেরে গুরুতর জখম হয়ে বেসরকারি হাসপাতালে ভর্তি ওই আইনজীবী। পুলিশ ওই ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে। হাওড়ার শিবপুরের ওই ভয়াবহ ঘটনা ধরা পড়েছে ক্লোজড সার্কিট ক্যামেরায়।

শিবপুরের কাজিপাড়ার সফিকুল আলম লেনের বাসিন্দা তনভির আলম পেশায় হাই কোর্টের আইনজীবী। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে তনভির নামে ওই ব্যক্তি তাঁর এক বন্ধুর সঙ্গে বাড়ির পাশে একটি চায়ের দোকানে বসেছিলেন। বেলা ১১টা নাগাদ দুই দুষ্কৃতী হেঁটে এসে আচমকাই তাঁর উপর হামলা চালায়। ধারালো অস্ত্র দিয়ে একাধিকবার আঘাত করে। তার জেরে তনভিরের বাঁ হাত গুরুতর জখম হয়। তাঁর পিঠেও অস্ত্রের আঘাত লাগে। তাঁকে বাঁচাতে গিয়ে জখম হন আরও এক ব্যক্তিও। চাঞ্চল্যকর এই ঘটনা ধরা পড়েছে ক্লোজড সার্কিট ক্যামেরায়। আপাতত দু’জনেরই চিকিৎসা চলছে হাওড়া একটি বেসরকারি হাসপাতালে।

ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। তদন্তে নেমে চাঁদ এবং গোপী নামে দুই দুষ্কৃতীকে কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক তদমন্তে মনে করা হচ্ছে, তনভিরের সঙ্গে প্রোমোটিং এবং জমিজমা সংক্রান্ত বিবাদ চলছিল শেখ রাজু এবং শেখ সাদ্দাম নামে দুই ব্যক্তির। দু’পক্ষের মধ্যে কয়েক বার ঝামেলাও হয়। এ নিয়ে পুলিশের কাছে অভিযোগও দায়ের করে দু’পক্ষ। ধৃত চাঁদ এবং গোপী, সাদ্দাম এবং রাজুর ঘনিষ্ঠ বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Attempt To Murder Shibpur police Lawyer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE